23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Bhai Phota 2021: অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ অন্যভাবে ভাইফোঁটা উদযাপন করলেন

Must Read

সারাবছর দুজনের যতই ঝগড়া, খুনসুটি, মান অভিমান হোক না কেন বিশেষ দিনে সব ভুলে প্রত্যেক বছর সব ভাই বোন উপোস করে বোন কিংবা দিদিরা তাদের প্রিয় ভাই অথবা দাদাকে ফোঁটা দিয়ে তাদের দীর্ঘায়ু কামনা করে থাকেন। ভাই আর দাদাদের রেঁধে খাওয়ান পছন্দের সব রান্না।

 এই বিশেষ দিনটি উদযাপনের অপেক্ষায় থাকে সকল ভাইবোনেরা। যতই ব্যস্ত থাকুক না কেন এইদিন সকল ভাই বোনের কাছে খুব স্পেশ্যাল। শত ব্যাস্ততার মাঝেই দিনটির উপভোগের জন্য সময় বার করে নেন সকলেই। সাধারণ মানুষের মতো সেলেবরাও অপেক্ষা করেন আজকের দিনের। তাই আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই ভাইফোঁটার সেলিব্রেশনে সকাল থেকেই সোশ্যাল মিডিয়া খুললেই চোখের সামনেই ভেসে উঠছে ভাইফোঁটার নানান মজার মুহূর্ত।

আরও পড়ুন -  অন্ধ্রপ্রদেশের প্রতিষ্ঠা দিবসে রাজ্যের রাজ্যবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

টলি অভিনেত্রী ঋদ্ধিমার ঘোষ অন্যভাবে ভাইফোঁটা উদযাপন করলেন। সরাসরি ভাইকে ডেকে মাথায় টিকা দিয়ে ফোঁটা দিলেন না। আসলে এবছর অভিনেত্রী ভাই তাঁর কাছে নেই। থাকছে দূরে। দূরে আছে বলে কি ভাইফোঁটা দেবেন না তা কি করে হয়। এই ডিজিটালের যুগে সব কিছু সম্ভব। তাই অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ অবশ্য হাজার মাইল দূর থেকে বসেই বিশেষ দিনে ভাইয়ের জন্য মঙ্গলকামনা করলেন। সারলেন ডিজিটাল ভাইফোঁটা।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন একটি ছবি। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, আইপ্যাডের স্ক্রিনে ভাইয়ের হাসিমুখ, সামনে সাজানো ভাইফোঁটার থালা। উপহার হিসেবে রয়েছে চকোলেট। আর ভিডিয়ো কলে দূর থেকে বসে ভাইফোঁটা সারলেন অভিনেত্রী ঋদ্ধিমা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি কোথায় থাকছি সেটা গুরুত্বপূর্ণ নয়। আমি তোর সঙ্গে সব সময় রয়েছি। ভালোবাসি ওম। শুভ ভাইফোঁটা।’ আসলে কর্মসূত্রে বিদেশে থাকেন অভিনেত্রীর ভাই অভিষেক ঘোষ। কাজের চাপে ভাইফোঁটার জন্য আসা সম্ভব হয়ে পড়েনি। তাই এভাবেই ভাইকে ফোঁটা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: অভিমান-ক্ষোভে জ্বলছে ‘সি আর সেভেন’, প্রতারণার শিকার হয়েছিঃ রোনালদো

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img