31 C
Kolkata
Thursday, March 28, 2024

Jio-র এই অফার মন জিতেছে, ৯০ দিনের জন্য পেয়ে যান ব্যাপক সুবিধা

Must Read

বড় টেলিকম কোম্পানিগুলির মধ্যে হলো রিলায়েন্স জিও।

একটা সময় ছিল ভারতের এক নম্বর টেলিকম কোম্পানি এবং এর ধারে কাছে কোন টেলিকম কোম্পানি ছিল না ভারতে। কোম্পানির সিম কার্ড অথবা পরিষেবা ব্যবহার করলে আপনারা সকলেই দারুন সাপোর্ট পেতে পারেন এবং এই কোম্পানির বিশেষ কোনো টেকনোলজিগত অসুবিধা নেই।

 এবার জিও ব্যবহারকারীদের জন্য চলে এসেছে একটি নতুন অফার, জিও ব্যবহারকারীদের এই মুহূর্তে খুশির খবর। জিওর তিন মাসের ভ্যালিডিটি বিশিষ্ট একটি বিশেষ প্ল্যান মার্কেটে একেবারে ধামাকা।

আরও পড়ুন -  Urfi Javed: ক্রিসমাস লুক উরফি জাভেদের, পোশাক উধাও, ওই জায়গা থেকে

 প্ল্যানে আপনারা বেশ কিছু বড় বড় সুবিধা পেয়ে যাবেন, যা আপনাকে নানাভাবে সাহায্য করবে। এই সুবর্ণ সুযোগ কখনোই হাতছাড়া করবেন না।

 তিন মাসের প্রিপেড প্ল্যানের সঙ্গে আপনারা প্রত্যেকদিন ২ জিবি হাই স্পিড ইন্টারনেট এবং তার সাথেই আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস এর সুবিধা পেয়ে থাকেন। প্ল্যানের সঙ্গে কোম্পানি ৯০ দিনের ভ্যালিডিটি অফার করে থাকে। প্রত্যেকদিন দুই জিবি করে হিসাব করলে সর্বমোট ১৮০ জিবি ইন্টারনেট অফার করে থাকে রিলায়েন্স জিও এই প্ল্যানের সঙ্গে।

আরও পড়ুন -  কত গ্রাম সোনা রাখতে পারবেন ঘরে? নিয়ম জানুন সরকারি

 পাশাপাশি রিলায়েন্স জিও কোম্পানির টি তাদের জিও ফাইবার ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ অফার নিয়ে সামনে এসেছে। অফারে আপনারা যদি নতুন জিও ফাইবার কানেকশন বুক করেন তাহলে ১৫ দিনের জন্য আপনি সম্পূর্ণ পরিষেবা বিনামূল্যে পেয়ে যাবেন। এই প্লানের সুবিধা আপনি তখন পাবেন যখন আপনি জিও ফাইবার পোস্টপেইড এন্টারটেইনমেন্ট বনাঞ্জা প্ল্যান রিচার্জ করাবেন।

আরও পড়ুন -  Chinese Rocket: চীনা রকেটের ধ্বংসাবশেষ, ভারত ও প্রশান্ত মহাসাগরে

যারা জিও ফাইবার ব্যবহার করছেন তাদের জন্য এই অফার নয়। বরং যারা নতুন কালেকশন গ্রহণ করতে চাইছেন তারাই এই নতুন অফার গ্রহণ করতে পারবেন। ১৫ দিনের এই সুবিধা গ্রহণ করতে হলে আপনাকে ৪৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা এবং ৮৯৯ টাকার প্ল্যানের মধ্যে যেকোনো একটি রিচার্জ করতে হবে।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img