27 C
Kolkata
Thursday, May 9, 2024

Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

আম্রপালিকে খাটের ওপরে আবার জলের ওপরে ফেলে ক্ষুধার্ত নিরহুয়ার উষ্ণ রোমান্সে মাতলেন। নেট দর্শকরা দেখেই চলেছে।

Must Read

Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া।

আম্রপালি দুবে ও নিরহুয়ার জুটি দারুন জনপ্রিয় হিসেবে বিবেচনা করা হয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এনাদের সিনেমায় তো বটেই, সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে অভিনয় করেছেন।

তাঁদের রোমান্টিক দৃশ্যগুলো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বলা যেতে পারে তাঁদের রোমান্টিক দৃশ্যগুলো দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। জানলে অবাক হবেন, আম্রপালি ও নিরহুয়া জুটিকে বেশিরভাগ দৃশ্যে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

আরও পড়ুন -  ‘চন্দু চাওয়ালা’র স্ত্রী টক্কর দেবে বলিউড অভিনেত্রীদের, ছবি দেখুন

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছর ধরে রাজত্ব করেছেন আম্রপালি ও নিরহুয়া। প্রায় সবাই এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন। আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করে ফেলেছেন।

শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন। আবার সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়ার সাথে আম্রপালি দুবের প্রতিটা গান নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

আজ ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির আবার একটি দুর্দান্ত রোমান্টিক গান নিয়ে এসেছি। এই গানটি দেখলে অবশ্যই আপনার শরীরে উষ্ণতা অনুভব আসবে। ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, , ‘দুনিয়া চাহে ভাদ মে’ গানে আম্রপালির সঙ্গে চুটিয়ে রোমান্স করছেন নিরহুয়া।

আরও পড়ুন -  বোমা বিস্ফোরণ, ৫ পুলিশ নিহত, পাকিস্তানে পোলিও কর্মসূচিতে

ভিডিওটিতে আম্রপালির কমলা রঙের ড্রেস, নিরহুয়াকে প্রলুব্ধ করতে দেখা যাচ্ছে। আম্রপালিকে খাটের ওপরে ফেলে ক্ষুধার্ত নিরহুয়ার এই ভাবে উষ্ণ রোমান্স দেখার জন্য লাইন দিয়েছেন নেটিজেনরা। দেখার মন করলে দেখে নিতে পারেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img