30 C
Kolkata
Friday, May 10, 2024

Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা!

Must Read

সুখবর দিচ্ছেন বলিউড তারকারা পরপর। এবার যে জুটির সুখবর পাওয়ার জন্য অপেক্ষা করছেন অনুরাগীরা তাঁরা হচ্ছেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাডুকোন (Deepika Padukone)।দেখতে দেখতে বেশ কয়েকটি বছর কাটিয়ে ফেলেছেন দাম্পত্য জীবন।

তাঁদের সমসাময়িক অথবা আগে পরে বিয়ে করা বলিউড জুটিরা সুখবর দিয়ে ফেলেছেন। রণবীর-দীপিকার কি হলো? সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, দীপিকা নাকি ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা হয়েছেন। এ খবর লুকিয়ে রেখেছেন এই জুটি।

আরও পড়ুন -  Messi-Mbappe: মেসি-এমবাপ্পে জুটিতে জয়ের ধারায় পিএসজি

বলি দুনিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, দীপিকা নাকি চার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড ওরফে বাফটার মঞ্চে দেখা মেলে বলিউড নায়িকার। জনপ্রিয় হলিউড অভিনেতা কিলিয়ন মারফির পাশে আইভরি রঙের সিক্যুইনের শাড়িতে ঝলমল করছিলেন দীপিকা। বাফটার মঞ্চ থেকে ছড়িয়ে পড়া অভিনেত্রীর একটি ছবি নিয়েই শুরু হয়েছে গুঞ্জন। দাবি করা হচ্ছে, দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। তাই নয়, চলতি বছরেই নাকি সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। কিন্তু এ বিষয়ে তাঁরা কোনো মন্তব্যই করেননি এখনো পর্যন্ত।

আরও পড়ুন -  Bollywood Actresses: ২০২১ সাল মাতানো বলিউড অভিনেত্রীরা, দর্শকদের মন জয় করেছে

আগে একাধিকবার দীপিকার মা হবার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলি দুনিয়ার ভিতরে। কখনো বিমানবন্দরে তাঁকে ঢিলেঢালা পোশাক পরতে দেখে কানাঘুষো শুরু। কখনো দীর্ঘদিন ক্যামেরা থেকে আড়াল থাকায় ছড়িয়েছে গুঞ্জন। প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছেন দীপিকা। পরপর কাজে ব্যস্ত রয়েছেন।
দীপিকা অবশ্য এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি ও রণবীর এবার সন্তান চান। পরিবারটা বড় করতে চান। তাঁর পরিবারের অনেকেই নাকি বলেছেন যে তিনি অনেকটাই পালটে গিয়েছেন। আগের থেকে তাঁর ও রণবীরের স্বভাব বদল এসেছে। আবার তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালোবাসেন। এবার সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর-দীপিকা।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img