26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Horoscope: সমাধান হয়ে যাবে এই রাশির জাতকদের, আজকে মিলিয়ে নিন রাশিফল

জ্যোতিষশাস্ত্র ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম। যুগ যুগ ধরে জ্যোতিষ শাস্ত্র মেনে চলেছেন মানুষ। খুব বিশ্বাস করেন অনেকে। ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে।

Must Read

Horoscope: সমাধান হয়ে যাবে এই রাশির জাতকদের, আজকে মিলিয়ে নিন রাশিফল। 

আজ ১০ ই মে, ২০২২ (২৭ শে বৈশাখ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী আজকের দিন।

মেষ (ARIES)-পরিবারের কারো অসুস্থতার জন্য অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। কাছের মানুষ আপনার দিনটিকে রঙিন করে দেবে। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃষ (TAURUS)-ব্যবসায়ীদের জন্য আজ দিনটি ভালো যাবে। পরিবারের কোনো কারণে মানসিক উদ্বেগ বাড়তে পারে। আপনার কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত কিছু লাভ হবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI)-নেশা ছাড়ুন। স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। কাজের ক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সন্দেহের বশে কাছের মানুষের সাথে মনোমালিন্য হতে পারে। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

আরও পড়ুন -  Weather Report: তাপপ্রবাহের সর্তকতা, বাড়বে গরম

কর্কট (CANCER)-আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। দিনের শেষে কাছের মানুষের সাথে অশান্তি হতে পারে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

সিংহ (LEO)-জাতকদের মানসিক চাপ বৃদ্ধি হতে পারে। পারিবারিক অশান্তি হতে পারে। আপনার কাছের মানুষের সাথে ভালো ব্যবহার রাখুন। আজকের দিনটি প্রেমময়। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO)-স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমের সম্পর্কে ভালো হবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকবেন। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা অক্টোবর, রাশিফল দেখুন

তুলা (LIBRA)-জাতকদের অর্থলাভের যোগ রয়েছে। প্রেমঘটিত বিষয়ে আকস্মিক মোড় আসতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে আজ দিনটি ভালো। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

বৃশ্চিক (SCORPIO)-পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত পাবেন। খুব কাছের মানুষের সাথে অল্প জিনিস নিয়ে অশান্তি হতে পারে। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

ধনু (SAGITTARIUS)-পুরানো রোগ থেকে ভোগান্তির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের ভার আসতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন হবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

আরও পড়ুন -  Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে

মকর (CAPRICORN)-দীর্ঘায়িত সমস্যার সমাধান হতে পারে। জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য দিনটি ভালো। কাছের মানুষ দিনটিকে আরো আলোকিত করে তুলবেন। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

কুম্ভ (AQUARIUS)-দিনের শুরুতে অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করবেন। আপনার কাছের মানুষ গুরুত্ব বুঝিয়ে দেবে। এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মীন (PISCES)-কর্মক্ষেত্রে চূড়ান্ত সাফল্য হতে পারে জাতকদের। প্রেম বিষয়ক সুখবর হতে পারে। বিবাহিতদের আজ দিনটি হবে মধুময়। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

ট্যাগঃ
রাশিফল, শুক্রবার

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img