31 C
Kolkata
Friday, May 10, 2024

Weather Report: তাপপ্রবাহের সর্তকতা, বাড়বে গরম

Must Read

 চৈত্র শেষ হয়নি। রাজ্যবাসী নাজেহাল এই অকাল গ্রীষ্মে। প্রচণ্ড দাবদাহে প্রাণ ওষ্ঠাগত। কলকাতায় তো বৃষ্টির দেখা নেই।

 কিছুটা সাময়িক স্বস্তি আসছে কিছুটা সারাদিন জুড়ে থাকা মেঘলা আকাশে এবং মাঝে মাঝে বইতে থাকা দমকা হাওয়াতে। তিলোত্তমার আকাশ সকাল থেকেই মেঘলা থাকবে। তাই শহরবাসী কিছুটা স্বস্তি পেলেও বাড়বে আপেক্ষিক আদ্রতার পরিমাণ। তাই বাতাসে আদ্রতা জনিত অস্বস্তি বজায় থাকবে।

আরও পড়ুন -  Weather: ঝড়বৃষ্টির তান্ডব রাজ্যজুড়ে বিকেলের দিকে, কালবৈশাখী কোন জেলা দেখতে পাবে?

 কলকাতা ও তার পার্শ্ববর্তী দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আগামী সপ্তাহে বৃষ্টির কোনও দুরহ সম্ভাবনা বা পূর্বাভাস দিতে পারছেনা আলিপুর আবহাওয়া দপ্তর। আবার প্রতিদিনই মেঘলা আকাশ বোকা বানাচ্ছে শহরবাসীকে। মেঘলা আকাশ থাকলেও তাতে গুমোট আরও অস্বস্তি বাড়ছে। বৃষ্টির জন্য চাতক পাখির মতো হাপিত্যেশ করে অপেক্ষা করে আছে কলকাতা।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

 আলিপুর আবহাওয়া দপ্তরের আবহাওয়াবিদরা বলেছেন, এবারে বঙ্গ দেখবে বিলম্বিত বর্ষা। সাধারণ সময়ের থেকে অনেক দেরিতে বঙ্গের ঢুকবে বর্ষা। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে ইতিমধ্যেই দক্ষিণবঙ্গের এই জেলাগুলিতে তাপপ্রবাহের সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর।

আরও পড়ুন -  Honey: ব্রনের সমস্যা সমাধান, মধু ব্যবহার করে দেখুন

আগামী ২৪ ঘণ্টায় তাপপ্রবাহ শুরু হবে বলে জানিয়েছেন আবহাওয়াবিদগণ। আগামী কয়েকদিন দক্ষিণবঙ্গের জেলাগুলিতে দুই থেকে তিন ডিগ্রি বাড়বে তাপমাত্রার পারদ।

Latest News

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img