38 C
Kolkata
Friday, May 17, 2024

এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

ইন্টারনেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে এই ভিডিওটি

Must Read

এখনকার দিনে দাঁড়িয়ে ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় হয়েছে। যে কোন অনুষ্ঠানেই ভোজপুরি গান শোনা যায়। বড় কথা যে কোন পার্টিতে এই ধরনের গান আগে চাই। ভোজপুরি অনেক তারকা রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। তাঁদের মধ্যে যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো বড় বড় তারকারা।

আরও পড়ুন -  Bhojpuri Video: খেসারির সঙ্গে উদ্দাম রোম্যান্স করতে গিয়ে এইটা ভাঙলেন অক্ষরা সিং, ভিডিওতে তোলপাড়

অপরদিকে, অভিনেত্রীদের তালিকা যদি দেখা যায় সেখানেও চমক ভরপুর। যেমন নিজের চেহারা এবং লুকস দিয়ে পুরো ভোজপুরি দুনিয়াকে হাতের মুঠোয়ে করে রেখেছেন তিনি হলেন আম্রপালি দুবে।

সেই রকম নিজের দারুন অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করছেন বাঙালি অভিনেত্রী মোনালিসা। উঠতি অভিনেত্রীদের মধ্যে কাজল রাঘবানির নামও না বললে ভুল করা হবে তিনি অক্ষরা সিংও তালিকায় জায়গা করে নিয়েছেন। সম্প্রতি এই তালিকায় আরও একটি নাম যুক্ত হয়েছে, নামটি হলো আকাঙ্খা দুবে।

আরও পড়ুন -  Dance Video: অল্প বৃষ্টিতে ভিজে নায়িকার সাথে চুটিয়ে রোমান্স খেসারি লালের, গোপনে দেখবেন ভিডিও

সম্প্রতি খেসারি লাল এবং আকাঙ্খা দুবের একটি নতুন গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে গানের ভিডিওটি অ্যালবাম গরম গোলা থেকে নেওয়া হয়েছিল। গানটি খেসারি লাল যাদব গেয়েছেন। গানটি দেখেছেন পাঁচ লাখের বেশি মানুষ ও লাইক করেছেন ১৫ হাজার মানুষ।

আরও পড়ুন -  VIRAL: এমন কাজ করলেন নীরাহুয়া, অভিনেত্রী মধু শর্মার সাথে, বিয়ে বাড়িতেই, অবাক ভক্তরা!

খেসারি লাল যাদবের চ্যানেল থেকে এই গানটি ২ জুন ২০২৩-এ আপলোড করা হয়েছিল। এই গানে খেসারি লাল যাদবের রোমান্টিক স্টাইল দেখা যাচ্ছে। খেসারি লাল যাদব এই গানে অভিনেত্রী আকাঙ্খা দুবের সাথে অসাধারণ সুন্দর রোমান্স করেছেন। এই দুজনের কেমিস্ট্রি দেখে মানুষ রীতিমতো দিশেহারা। দুজনের গান সবাই বেশ পছন্দও করছে। আপনি দেখে নিন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img