26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে

সোশ্যাল মিডিয়ায় সবার খুব পছন্দ হয়েছে এই ভিডিওটি।

Must Read

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে। 

বর্তমানে এক ছাদের নিচে সব কিছু পাবেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। যদি কিছু জিনিস ভাইরাল হয়ে যায়, সোশ্যাল মিডিয়ায় সমস্ত নজর তার দিকেই চলে যায়। নেটদর্শকদের দৃষ্টি আকর্ষণ করা খুব কঠিন কাজ নয়। শুধুমাত্র একটা কিছু কাজ করতে হবে, সেখানে নিজের ট্যালেন্ট প্রদর্শন করছেন।

সেই সময় থেকে নেটদর্শকদের খুব কাছের মানুষ হয়ে যাবেন। বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় যে জিনসটা বেশি ভাইরাল হয়ে থাকেন তারা হলেন কনটেন্ট ক্রিয়েটার। সোশ্যাল মিডিয়ায় তাদের একটা আলাদা পরিচিতি রয়েছে। নেটদুনিয়ায় চোখ রাখলেই আপনি জানতে পারবেন।

আরও পড়ুন -  Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

রোজ নিত্য নতুন নতুন ক্রিয়েটাররা উঠে আসছেন এইভাবে। সম্প্রতি সেই রকম এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র মাধ্যমে নেটদর্শকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করলেন।

সেই ঝলক দেখুন।

সম্প্রতি ইনস্টাগ্রাম দুনিয়ায় ভাইরাল হয়েছে সুহানা খান নামের এক যুবতীর নতুন ভিডিও। তিনি এখন ডিজিটাল ক্রিকেটার হিসেবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে নীল রংয়ের ক্রপটপ ও স্কিন টাইট নীল রংয়ের স্কার্ট পরে খোলা চুলে সাদা মাঠা ক্যাজুয়াল লুকে ছিলেন।

আরও পড়ুন -  Phone Lost: হাতে থাকা ফোনটি হারিয়ে বা চুরি হলে কি করণীয়?

ভিডিওতে দেখা গেছে, রজনীকান্তের নতুন ছবি জেলারের কাবালা গানে দুর্দান্ত নাচ করছেন। এই সময়ে এই গানের সাথে বহু জন নাচ করেছেন। কিন্তু সুহানার এই রিল ভিডিও সবার খুব পছন্দ হয়েছে। এখন এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

এই গানের সিগনেচার স্টেপে তার কোমর দোলানোর মুহূর্তগুলো দেখার মতন, তাই সবার ভালো লেগেছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১০ই জানুয়ারি (২৪শে পৌষ) সোমবার রাশিফল দেখুন

এই নাচের জন্য তাকে আবার বিতর্কের মুখেও পড়তে হয়েছে। অনেকেই এই পোশাকে এই নাচের কটাক্ষ করেছেন। আবার অনেকেই মনে করছেন, তিনি ভারতের ঐতিহ্যকে একেবারেই ভালো বলে মনে করেননি। তারা মনে করছেন, সুহানার কাছে শরীর দেখানোটাই সব কিছু।

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)


ট্যাগঃ
নাচের ভিডিও, কাভালা, নতুন নাচ, সুহানা-খান-নাচ-রিল

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img