29 C
Kolkata
Friday, May 3, 2024

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

Must Read

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও। 

নতুন এই প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে বোরো হাতিয়ার। এর দ্বারা বিভিন্ন রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরছে। আবার হাতে নাতে ফল মিলছে। এদিকে পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

যদি একটু চিন্তা ভাবনা করে দেখা যায়, তাহলে মুঠোফোনের সাহায্যেও আপনি বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারেন। এই রকম অনেক উদাহরণ রয়েছে। আবার শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করা যায় খুব সহজে।

আরও পড়ুন -  সতর্কতা ও দূর্নীতি দমন সংক্রান্ত জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।
সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু জিনিস ভাইরাল হয়। আগের দিনে এই সুযোগ ছিল না। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও আপনার যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে আয়েশ করে দেখতে পাবেন youtube এর মাধ্যমে। বর্তমানে অন্যান্য গানের সাথে হারিয়ানভি গানের বেশ চাহিদা বাড়ছে দিনেদিনে। সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা। এমন কি সেই নাচ দেশ বিদেশের বাইরে চলে গেছে এই ইউটিউবে এর মাধ্যমে।

আরও পড়ুন -  চুম্বন ভিডিও ইন্টারনেটে ভাইরাল, ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ারের, ভক্তরা অবাক

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে দ্রুত গতিতে। আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সকলের কাছে ছড়িয়ে দিতে তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে দেখুন ফল পাবেন।

আপনাকে আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

হরিয়ানভি নাচের জগতে সুনিতা অসাধারণ একজন শিল্পী। সুনিতা বেবির দুর্দান্ত নাচ মানুষ বারবার দেখেন এতটাই তিনি জনপ্রিয়। তিনি স্টেজে উঠলেই মানুষের মধ্যে একটা উত্তেজনা সৃষ্টি হয়। বোঝা যায় তিনি ঠিক কতটা জনপ্রিয় নাচের শিল্পী। কালো রঙের ঝলমলে পোশাকে তার অসাধারণ নাচ দেখে সকলেই বেশ অবাক হয়েছেন। এই ভিডিওটি কয়েক মাসের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন -  VIRAL: দুর্দান্ত কায়দায় স্কেটিং করলেন এই মহিলা শাড়ি পরেই, কুর্ণিশ জানালেন নেটিজেনরা সারা বিশ্ব থেকে

‘জুগ জুগ জিয়া তেরে ইয়ার’ গানের সাথে তার অসাধারণ পারফমেন্স। গোলা মিউজিক দেহাতি রাসিয়া নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গিয়েছে সবার সামনে। এক বছরে প্রায় ৯ হাজার মানুষ দেখে নিয়েছেন। দিনেদিনে আরও ভিউ বাড়ছে এই নাচের ভিডিওটি।

ট্যাগঃ
নাচের ভিডিও, সুনিতার বাচ্চা, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img