29 C
Kolkata
Sunday, May 12, 2024

চুম্বন ভিডিও ইন্টারনেটে ভাইরাল, ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ারের, ভক্তরা অবাক

ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে ২০১৯ সালের একটি ভিডিও

Must Read

দৈনন্দিন বিনোদনের ডোজের জন্য সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আট থেকে আশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক এবং ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করেন।

 সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর মুহূর্তের মধ্যে পাওয়া যায়। মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত তাঁরা অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন। নাম শুনে না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন তিনি। মনে পরে।

আরও পড়ুন -  Video: শাড়িতে আম্রপালির এই রূপ দেখে অবাক হলেন প্রদীপ পান্ডে, তারপরে শুরু হলো রোম্যান্স

কয়েক বছর আগে একটা কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তাঁর চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন লাখ লাখ অনুরাগী। সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ।

আরও পড়ুন -  কমবয়সী যুবতী অসম্ভব সুন্দর নাচল হিন্দি গানে, ইন্টারনেটে ভাইরাল VIDEO

এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল। তারপরও অনেক বছর কেটে গেছে। কয়েকটি সিনেমাতে কাজ করছেন। সম্প্রতি এই প্রিয়া প্রকাশ ভারিয়ারের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী তাঁর এক বন্ধুকে চুমু খাওয়ার চেষ্টা করছেন।

 সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটি এখনকার না। এটি ২০১৯ সালের। ভিডিওটি প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে তার বন্ধু সিনু সিদ্ধার্থকে দেখা যাচ্ছে, যাকে চুমু খাওয়ার চেষ্টা করছেন প্রিয়া।

এই চুম্বন বাস্তবায়িত হয় না, প্রিয়া হতাশ হয়ে পড়ে। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Sidhu Moosewala: জনপ্রিয় পঞ্জাবি গায়ক সিধুর, আততায়ীর হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img