30 C
Kolkata
Thursday, May 2, 2024

David Warner: ডেভিড ওয়ার্নারে ‘পাঠান’ লুক, ইনস্টাগ্রামে ভাইরাল, অবিকল শাহরুখ খান

অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসা জোয়ারে ভাসছেন

Must Read

ডেভিড ওয়ার্নার ফের নিজের কর্মকান্ডের মাধ্যমে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়ান এই তারকা ব্যাটসম্যান। প্রশংসিত হচ্ছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার।

আগামী মাসে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে আসতে চলেছে টিম অস্ট্রেলিয়া। আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা আসন্ন টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি শুরু করেছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে চলমানরত টি-টোয়েন্টি সিরিজ থেকে বিরাট কোহলি কিংবা রোহিত শর্মার মত ক্রিকেটারদের বিশ্রামে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  IND Vs AUS: সুনীল গাভাস্কর ক্ষুব্ধ রোহিতের অধিনায়কত্ব নিয়ে, কি বললেন?

 ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচে মাঠে নামার পূর্বে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার নিজের কর্মকান্ডের মাধ্যমে চাঞ্চল্য ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বলিউডে মুক্তি প্রাপ্ত বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’-এ শাহরুখ খানের নকল করে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

 ‘পাঠান’ সিনেমার একটি গানে শাহরুখ খানের মুখ কেটে নিজের মুখ বসিয়েছে ডেভিড ওয়ার্নার। ভিডিওতে দেখা গেছে, দীপিকার সাথে শাহরুখ নয় বরং গানে নাচ করছেন ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুন -  Urfi Javed: স্তনযুগল উঁকি দিচ্ছে, সমালোচনার মুখে উর্ফি জাভেদ

 ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসা জোয়ারে ভাসছেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। কেউ কেউ বলছেন, ‘আপনাকে হুবাহু শাহরুখ খানের মতো লাগছে।’ আবার কেউ কেউ বলছেন, ‘শাহরুখ খানের চেয়ে অনেক ভালো অভিনয় করেছেন আপনি।’ এই প্রথম নয়, ইতিপূর্বে বহু বলিউড সিনেমার অংশে নিজের মুখ কেটে লাগিয়ে ভাইরাল হয়েছেন ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুন -  প্রতিশ্রুতি দিলেন শাহরুখ খান, রিঙ্কু সিংয়ের জন্য করবেন

উল্লেখ্য, অস্ট্রেলিয়ান ক্রিকেটার হিসেবে ডেভিড ওয়ার্নার যতটা না জনপ্রিয় তার চেয়ে ক্রিকেটপ্রেমীদের কাছে বেশি জনপ্রিয় ভারতীয় প্রিমিয়ার লিগে বিধ্বংসী পারফরমেন্সের জন্য।

*  প্রথম টেস্ট ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি (নাগপুর)

  • দ্বিতীয় টেস্ট ১৭ থেকে ২১ ফেব্রুয়ারি (দিল্লী)
  • তৃতীয় টেস্ট ১ থেকে ৫ মার্চ (ধর্মশালা)
  • চতুর্থ টেস্ট ৯ থেকে ১৩ মার্চ (আমেদাবাদ)

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img