38 C
Kolkata
Thursday, May 2, 2024

প্রতিশ্রুতি দিলেন শাহরুখ খান, রিঙ্কু সিংয়ের জন্য করবেন

Must Read

গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো নেই এই বিশ্বে। তাঁর ক্যরিয়ার সুসজ্জিত একাধিক সুপারহিট বক্সঅফিস সিনেমার জন্য।

অভিনয়ের পাশাপাশি IPL এর কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক। বর্তমানে তাঁর দলের এক যুব খেলোয়াড় সমস্ত লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে উঠেছেন।

KKR এর কোন খেলোয়াড়ের কথা বলা হয়েছে। তাঁর ব্যাটিং করতে পারে অসম্ভবকে সম্ভব। তাঁর লম্বা বাউন্ডারি শট মুহূর্তে লাখ লাখ মানুষের মুখে হাসি ফোটাতে পারে। হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি হলেন রিঙ্কু সিং।

আরও পড়ুন -  Suhana Khan: লাল পিঠখোলা ড্রেস, হট ফটোসেশানে ফের নেটপাড়ায় আগুন ধরালেন শাহরুখ তনয়া সুহানা

এবারের আইপিএল সিজন শুরু হওয়ার পর থেকেই প্রত্যেক ম্যাচে উঠছে তাঁর ব্যাটিং ঝড়। লাস্ট ৫ বলে ৫ টি ছয় মেরে ম্যাচ জিতিয়ে তিনি এক অনন্য রেকর্ড সেট করেছেন। টিম মালিক টুইটও করেছেন।

আরও পড়ুন -  উপ রাষ্ট্রপতি নতুন ভারত গড়তে সিভিল সার্ভেন্টদের সক্রিয় ভুমিকা পালনের আহ্বান জানিয়েছেন

পাশাপাশি শাহরুখ খান, রিঙ্কু সিংকে এমন প্রতিশ্রুতি দিয়েছেন যা তিনি কাউকে দেননি কোনদিন।

রিঙ্কু সিং বলেছেন যে, শাহরুখ খান তাকে ব্যক্তিগতভাবে ফোন করেছিলেন ও বিয়ের কথা বলেছিলেন। রিঙ্কু এও বলেন যে কিং খান বলেছেন যে, লোকে আমাকে তাদের বিয়েতে দাওয়াত দেয়, আমি যাই না। কিন্তু আমি তোমার বিয়েতে উপস্থিত হব ও নাচও করব।

প্রসঙ্গত উল্লেখ্য, শাহরুখ খান বর্তমানে রাজকুমার হিরানির ছবি ‘ড্যাঙ্কি’-এর শুটিংয়ে ব্যস্ত। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। প্রথমবার একসঙ্গে কাজ করছেন শাহরুখ এবং রাজকুমার।

আরও পড়ুন -  পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img