37 C
Kolkata
Friday, May 17, 2024

Dance Video: প্রশংসায় ভড়িয়ে দিলেন মানুষ, দুর্দান্ত বেলি নাচ এই নৃত্যশিল্পীর, ‘জারা জারা’র তালে

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন কয়েক মুহূর্তে।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  Kiara Advani: সবে সাত পাঁকে ঘুরলেন, এর মধ্যেই সুখবর, নতুন সদস্যে আগমন কিয়ারা পরিবারে!

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি তেমনি দিপালী বশিষ্ঠ নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে।  তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  অসুস্থ ইউটিউবারের চিকিৎসায় সাহায্য ‘দ্য বং গাই’ কিরণ দত্তের, সুদীপ মান্না কে !

সাম্প্রতিক এই চর্চিত ভিডিওটি একবছর আগে ‘টুইন্স এন্টারটেইনমেন্ট’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেটি ৫০ হাজারেরও বেশি মানুষের কাছে চলে গিয়েছে। এই ভিডিওতে দিপালী বশিষ্ঠকে দুর্দান্ত বেলি নাচ পরিবেশন করতে দেখা গিয়েছে। উপযুক্ত নাচ পোশাকেই ছিলেন।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দামে কিছু পরিবর্তন হল আজ রবিবারে, কলকাতার ক্রেতারা আজ লাভবান হবেন

বলিউডের অন্যতম জনপ্রিয় হিট রোমান্টিক গান ‘জারা জারা’র তালেই দেখা মিলেছিল দিপালীর। গানটি শোনা গিয়েছিল প্রয়াত গায়ক কেকের কন্ঠে। উল্লেখ্য, এর আগেও দিপালীর একাধিক দক্ষ নাচের ভিডিও নজর কেড়েছে নেটজনতার একাংশের।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img