42 C
Kolkata
Monday, April 29, 2024

অসুস্থ ইউটিউবারের চিকিৎসায় সাহায্য ‘দ্য বং গাই’ কিরণ দত্তের, সুদীপ মান্না কে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘দি বং গাই’ কিরণ (kiran)। বিখ্যাত ইউটিউবারের আড়ালে দেখা গেল এক মানবিক মুখ।

এক বন্ধুর পোস্টে ইউটিউবার সুদীপ মান্নার অসুস্থতার কথা জানতে পারেন কিরণ। সুদীপ অ্যানক্লোশিস স্পন্ডলাইটিস সহ একাধিক কঠিন অসুখে আক্রান্ত। চিকিৎসক জানিয়েছেন, শীঘ্রই অপারেশন না করলে সুদীপ হাঁটা-চলা করার শক্তি হারিয়ে ফেলবেন। সুদীপের অপারেশনের জন্য আড়াই লক্ষ টাকার প্রয়োজন। সুদীপের সেই আর্থিক ক্ষমতা নেই। তাই সুদীপ নিজেই নিজের সমস্ত সমস্যার কথা জানিয়ে ইউটিউবে একটি ভিডিও আপলোড করেন। সুদীপের সমস্যার কথা জানতে পেরে অনেক ইউটিউবার সাধ্যমত সাহায্য করলেও প্রয়োজনীয় অর্থের যোগান হয়নি। এইসময় সুদীপের পাশে এসে দাঁড়িয়েছেন কিরণ। কিরণ ইউটিউব থেকে রোজগারের টাকা সঞ্চয় করে একটি ছোট ফ্ল্যাট কিনেছেন। এরপর তাঁর একটি গাড়ি কেনারও পরিকল্পনা ছিল। কিন্তু কিরণ নিজের স্বপ্নের থেকে সুদীপের সুস্থতাকে অধিক প্রাধান্য দিয়েছেন। তিনি গাড়ি কেনার জন্য তাঁর সঞ্চিত যাবতীয় অর্থ তুলে দিয়েছেন সুদীপের হাতে। এদিন নিজেই ফেসবুক লাইভে এসে কিরণ সুদীপের জন্য সাহায্যের আবেদন জানিয়ে এই কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। লাইভ ভিডিওয় সুদীপের ব্যাঙ্ক ডিটেইলস দিয়েছেন কিরণ।

আরও পড়ুন -  অদ্ভুত কায়দায় নাচ করে ভিডিও বানালেন এক যুবতী আবার দিল্লী মেট্রোতে, এই রকম দেখে খুব বিরক্ত যাত্রীরা

আগেও আমফান ও ইয়াসে বিধ্বস্ত সুন্দরবনে গিয়ে কাজ করেছেন কিরণ। নিজের বন্ধুর এনজিও র সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। গত 15 ই জুলাই নিজের জন্মদিনের দিনটি কিরণ সেলিব্রেট করেছেন একটি বৃদ্ধাশ্রমে, সমস্ত বৃদ্ধ-বৃদ্ধাদের আদরের নাতি হয়ে। ‘দি বং গাই’ এর মানবিক রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এই হচ্ছে আসল মানুষ।

আরও পড়ুন -  Sari: শাড়িতেই নারী, প্রকাশ পায় নারীর প্রকৃত সৌন্দর্য্য

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img