40 C
Kolkata
Monday, April 29, 2024

অদ্ভুত কায়দায় নাচ করে ভিডিও বানালেন এক যুবতী আবার দিল্লী মেট্রোতে, এই রকম দেখে খুব বিরক্ত যাত্রীরা

DMRC ট্রেনের কোচে নাচ বা ভিডিও বানানোর ওপর নিষেধাজ্ঞা জারি করা আছে

Must Read

এখনকার সময়ে সোশাল মিডিয়াতে রিল ভিডিও পোস্ট করা ব্যাপক ট্রেন্ড দেখা যাচ্ছে প্রায় প্রতিদিন কোথায়ও না কোথায় তে। লাখ লাখ মানুষ এই সমস্ত ভিডিও পছন্দ করছেন। সেই কারণে মানুষজন সুযোগ পেলেই নিজের শর্ট ভিডিও বানিয়ে নিয়ে ফেলে দিচ্ছেন সোশাল মিডিয়াতে।

এই গুলিতে তাড়াতাড়ি জনপ্রিয়তা পেয়ে যাচ্ছেন অনেকে। এমনই এক ভাইরাল ভিডিওর কথা বলতে চলেছি। এই ইন্টারনেটে দিল্লী মেট্রোতে ভাইরাল রিল বানানো নিয়ে প্রায় বিতর্ক হয়ে থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে দিল্লী মেট্রো রেল কর্পোরেশন বা DMRC ট্রেনের কোচে নাচ বা ভিডিও বানানোর ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিলো। কিন্তু তাকে বুড়ো আগুল দেখিয়ে বা তোয়াক্কা না করেই চলছে এখনও রিল বানানোর কাজ। সম্প্রতি, সোশাল মিডিয়া ওয়েবসাইটে এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে, যেটা নিয়ে তুমুল বিতর্ক হচ্ছে ইন্টারনেট জগতে।

আরও পড়ুন -  WEB SERIES: অভিনয় করার জন্য পরিচালককে খুশি করলেন যুবতী, দরজা বন্ধ করুন

সম্প্রতি,সোশাল মিডিয়াতে ভাইরাল ভিডিওটি দিল্লী মেট্রোর। ভাইরাল ভিডিওটি দেখে বিরক্ত হতে পারেন সকলে। দেখা যাচ্ছে, একটি কমবয়সী যুবতী মেট্রো থামতেই গেটের সামনে দাঁড়িয়ে অদ্ভুত কায়দায় নাচতে শুরু করে দিলেন। এরপর সে ট্রেন থেকে নেমে প্লাটফর্মে নাচতে শুরু করেন। আবার অন্য একটি গেটের সামনে নাচতে শুরু করেন। তার এই অদ্ভুত নাচ দেখে বিরক্ত হন ট্রেনের সকল যাত্রীরা।

আরও পড়ুন -  ভাইরাল বাঙালি গৃহবধূ, খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে !

এই ভিডিও ইন্টারনেট জগতে ভাইরাল হাওয়ার পর এই নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে। অনেকে এই ভিডিও দেখে বিরক্ত প্রকাশ করেছেন। বিশেষ করে DMRC নিষেধাজ্ঞাকে তোয়াক্কা না করে এমন ভিডিও বানানো হচ্ছে বলে ব্যাপক রেগে গেছেন নিত্যদিনের যাত্রীরা।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img