34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Dil Do Web Series: বসের সাথে ঘনিষ্ঠ চামেলী বেশি টাকা রোজগার করতে, এই ঝলকে উষ্ণতা বেড়ে গেলো নেট জগতে

Must Read

এখনকার দিনে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে। তাদের সুবিধামতো, নিজেদের পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পেয়ে খুব খুশি হচ্ছে। এটা বলার দরকার পরে না। এই সময়ে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় চেষ্টা করছে কি ভাবে নেট ভক্তদের তাদের মনের মতন করে সিরিজ তৈরি করে হাজির হতে হবে।

সেই সব প্ল্যাটফর্মগুলির হলো- ‘উল্লু’ এক নম্বরে। উল্লেখ্য, এখনকার নেট ভক্তদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন। তারে এইগুলি দেখে রীতিমতো উপভোগ করছেন এর প্রতিটি রগরগে দৃশ্য। সেই সূত্রেই এই ওয়েব প্ল্যাটফর্মগুলি নেট ভক্তদের জন্য একের পর এক নিয়ে আসছে বোল্ড সিরিজ, যদি একলা দেখেন লজ্জা পেতে হবে।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠতায় লিপ্ত হলেন গুলাব জামুন খেয়ে এই মহিলা, ছোটদের সামনে দেখবেন না সিরিজটি

নেট দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে এখন রোজ চর্চা হচ্ছে। সেই সব ঝলক প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে এসেছেন বহু অভিনেতা এবং অভিনেত্রীরা। এই মুহূর্তে ‘উল্লু’ নিজের আবার বোল্ড সিরিজের সূত্র নিয়ে চর্চায় এসেছে। প্রায় ৭ মাস আগে ‘উল্লু’তে মুক্তি পেয়েছে ‘দিল-দো’ এই সিরিজটি। এটি ওয়েব জগতে অন্যতম বোল্ড সিরিজ, স্বীকার করেন অধিকাংশ নেট ভক্তরা।

আরও পড়ুন -  Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

সম্প্রতি এই সিরিজের ট্রেলার দ্বিতীয় বার ভাইরাল হতেই চর্চায় ‘দিল-দো’।

সিরিজের গল্পটি এইরকম, এক নব-বিবাহিত যুবতী চামেলীকে নিয়ে, যার স্বপ্ন ছিল একটা ভালো বর সাথে একটি ঘর। এর পরে তার সেই স্বপ্ন পূরণ হয়েছিলো, কিন্তু তার জীবনে শীঘ্রই ঘনিয়ে আসে অন্ধকার। বিয়ের কয়েকদিনের মধ্যেই তার স্বামী প্যারালাইসড্ হয়ে পরে। তিনি শুয়ে থাকা ছাড়া আর কোন উপায় নেই। কোন কিছুই করার ক্ষমতা নেই।

আরও পড়ুন -  এই রকম ঘনিষ্ঠ দৃশ্য আলিয়া নাজের, দেখলে আরও গরম হবেন, সিরিজটি দেখার আগে বন্ধ করুন দরজা

তারপর নিজের স্বামীকে সুস্থ করতে টাকা রোজগারের জন্য কাজের সন্ধান করেন চামেলী। ভাগ্যক্রমে চাকরিও পেলেন। তারপর অবলা নারী হিসাবেই টাকা রোজগারের জন্য নিজের অফিসের বসের ঘনিষ্ঠ হতে শুরু হতে হয়। এরপর ধীরে ধীরে এই ব্যাপারগুলির মধ্যে জড়িয়ে পড়তে থাকে সে। শেষপর্যন্ত চামেলীর কি হবে? সেই গল্প দেখতে বা জানতে দেখতে হবে গোটা সিরিজটির শেষ পর্যন্ত।

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img