32 C
Kolkata
Wednesday, May 15, 2024

পরপুরুষের সাথে যৌবনের খেলা খেলে নিলো গৃহবধূ স্বামীর অবর্তমানে, একদম কারো সামনে দেখবেন না

Must Read

যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে এই সিনেমা দেখার আলাদাই মজা আছে, সেটা এতদিনে নেট ভক্তরা জেনে গেছে।

কিন্তু প্রাইভেসি মেনে দেখবেন। এই রকমের ওয়েব সিরিজ গুলো মাত্রা অতিরিক্ত শরীরী খেলা বেশি করে দেখানো হচ্ছে।যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখা উচিত নয়।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা জোর কদমে হচ্ছে।বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, সেইগুলি দেখে নেট ভক্তরা উন্মাদনার চরমে চলে যায়।

আরও পড়ুন -  ত্রিপুরায় খেলা শুরু করল তৃণমূল কংগ্রেস, বামেদের উদ্দেশ্যে কৌশলী বার্তা ব্রাত্যর

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে একবার নয়, বহুবার দেখতে মণ চাইবে।তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। এখন প্রজন্মের হাতে অত সময় নেই, সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। এই প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দিকে।

আরও পড়ুন -  Rakhi Sawant: মুম্বইয়ের রাস্তা পরিষ্কার করলেন রাখি সাওয়ান্ত, জল ও নোংরা ভর্তি, ভিডিও ভাইরাল

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘রেন বসেরা‘। এটি দেখা মাত্রই দর্শকরা একেবারে হৈ হৈ করছেন। কেন? এখানে দেখা যাচ্ছে এক মহিলা সাথে দুই পুরুষ এই মহিলা গ্রামে গ্রামে গিয়ে ঘড়ি বিক্রি করেন। সাথে এক যুবক ও তার স্বামী তার স্বামী তার থেকে বয়সে মাত্র দু-তিন বছরের বড়, তাকে দেখতে অনেকটা বুড়োটে, তাই সেই যুবক সেই নারীর প্রেমের কাছে ডুবে যায়।

এর পরের অংশে দেখা যাচ্ছে যুবক এক জায়গায় বসে আছে আর সেই গৃহবধূ কাঠ সংগ্রহ করে নিয়ে আসছে। তাদের মধ্যে কথোপকথন হলো।

আরও পড়ুন -  বৃহৎ নক্ষত্র গঠনের পিছনে ক্ষুদ্র ছায়াপথের ক্ষয়ের রহস্যের কারণ খুঁজে বের করেছেন অ্যারিজ-এর জ্যোর্তিবিজ্ঞানীরা

গৃহবধূ বলছে সেই রাতের কথা। যুবক তখন বলছে, এই সেই রাতে তো সে তাকে শুধুমাত্র ছুঁয়েই ছিল আর তো কিছু করেনি। গৃহবধুর বক্তব্য যে বর ছাড়া তাকে আর কেউই ছুঁতে পারে না। সেদিন তার বর শহরে গিয়েছিল ঘড়ি কিনে আনতে, এই যুবককে সেই গৃহবধূ বলে আজকে তার বাড়িতে খেয়ে যেতে, যুবক অন্য কিছুর ইঙ্গিত দেয়। গৃহবধূ সেই যুবককে কি করবেন? তাহলে দেখতে হবে পুরো ওয়েব সিরিজ।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img