38 C
Kolkata
Thursday, May 2, 2024

Nabanita Das: নববধূর সাজে নবনীতা!

Must Read

এই সবে জিতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের খবর আলোচনায় এসেছিলো নেট জগতে। জিতু তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে না চাইলেও তাঁর সহ-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দায়ী করা হচ্ছে এই ঘটনার জন্য।

সেই জন্য মুখ খুলতে বাধ্য হয়েছেন নবনীতা। তিনি জানিয়েছেন, তাঁর এবং জিতুর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁদের একান্ত নিজস্ব। কিন্তু বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের মাঝেই নবনীতা শেয়ার করেছেন নববধূর বেশে তাঁর একটি ছবি।

আরও পড়ুন -  Aparajito: ‘অপরাজিত’ রেকর্ড গড়লো, বাংলা ছবি, অতীতের হাত ধরে

রবিবার ইন্সটাগ্রামে নবনীতা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে বেনারসি। আটপৌরে ধরনে বেনারসি পরে মাথায় ঘোমটা দিয়েছেন নবনীতা। গলায় রয়েছে নেকপিস, নেকলেস সাথে সীতাহার। নাকে রয়েছে নথ। কানে ঝুমকো। দুই হাতে রয়েছে চুড়ি এবং বালা। হাতের আঙুলে রয়েছে বিভিন্ন ডিজাইনের আংটি। কোমরে রয়েছে কোমরবন্ধ। উজ্জ্বল মেকআপ নিয়েছেন নবনীতা। ঠোঁট-এ ছিলো ডিপ লিপস্টিক। কপালে আছে টিপ। নবনীতা ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছেন। ছবিটি সাদা-কালো। এই ছবি শেয়ার করে নবনীতা লিখেছেন, প্রত্যেক শাড়ি একটি গল্প বলে। তাঁর শাড়ির কাহিনী কি বোঝা যাচ্ছে বলে নেটিজেনদের দিকে প্রশ্ন ছুঁড়েছেন নবনীতা।

আরও পড়ুন -  ঐতিহাসিক শ্রমিক দিবস উপলক্ষে অভিনব উদ্যোগ নিল কংগ্রেসের শ্রমিক সংগঠন INTUC,এলাকায় ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হলো

নেটিজেনদের একাংশের মতে, তাঁকে পুরানো জমানার জমিদার গিন্নীর মতো দেখতে লাগছে। আবার অনেকে জিজ্ঞাসা করেছেন, এত সুন্দর ছবিটি নবনীতা কেন সাদা-কালো করেছেন! অনুরাগীদের একাংশের অনুরোধ, জিতু এবং নবনীতা আলাদা না হয়ে তাঁদের সমস্যার সমাধান করে আবারও একসাথে থাকুন।

আরও পড়ুন -  Mumtaz: একাকীত্বের ফলে অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মুমতাজ

বহুদিন পর আবার অভিনয়ে ফিরেছেন নবনীতা। এখন সান বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img