30 C
Kolkata
Thursday, May 16, 2024

Web Series: ঘনিষ্ঠতায় লিপ্ত হলেন গুলাব জামুন খেয়ে এই মহিলা, ছোটদের সামনে দেখবেন না সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এখন বিনোদন বলতে বহুজন জানেন ওয়েব সিরিজকে (Web Series)। এই আধুনিক বিনোদন আগের থেকে বহু বদল হয়েছে। এর প্রধান কারণ যুগের সাথে চলতে গিয়ে বা তাল মিলিয়ে চলতে গিয়ে সোশ্যাল মিডিয়ার রমরমা বেড়েছে।

এখনকার সময়ে ডিজিটাল মাধ্যমের বিনোদন বলতে মূলত ওয়েব সিরিজ। সিনেমা, সিরিয়ালের থেকেও ওয়েব সিরিজের দর্শক সংখ্যা অনেক গুণ বেশি হচ্ছে দিনে দিনে।

এখন সিরিয়াল এবং সিনেমার যুগ পার করে এসেছে ডিজিটাল যুগ। প্রেক্ষাগৃহে যাওয়ার অপেক্ষায় বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখার বেশি পছন্দ করছেন মানুষ। এখানে রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর ও থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি সব গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন এই সব ওয়েব সিরিজে। তাই ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ এতো বাড়বাড়ন্ত।

আরও পড়ুন -  Rakhi Sawant: ‘আমার জীবনটা ছারখার করে দিয়েছে আমার স্বামী’, রাখি সাওয়ান্ত

বিশেষ করে ওয়েব সিরিজের এরোটিক ওয়েব সিরিজের চাহিদা রয়েছে ঊর্ধ্বমুখী। এই রকমের ওয়েব সিরিজ দেখার জন্য চাই একান্ত সময়। প্রেক্ষাগৃহে সব ধরণের দর্শকদের আসার জন্য হাজারো বিধি নিষেধ থাকে সেন্সর বোর্ডের। ডিজিটাল মাধ্যমে এখনো সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই। সেই জন্য এই রকমের কনটেন্ট দেখানোতেও নেই সমস্যা। এই জন্য দর্শকদের চাহিদা বুঝে বেশি বেশি করে সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়েছে।

আরও পড়ুন -  Solanki Roy: ব্লাউজ ছাড়াই ‘গাঁটছড়া’-র খড়ি, প্রশংসা না সমালোচনা শুনলেন

আবার বাড়িতে বসে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। ULLU, KOOKU, প্রাইম শট এবং MX player এর মতো OTT প্ল্যাটফর্মগুলিতে উঁকি দিলেই এমন বহু বোল্ড কনটেন্ট দেখতে পাবেন।

আরও পড়ুন -  Pilot: পাইলটের রহস্যময় মৃত্যু, মাঝ আকাশ থেকে পড়ে

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মগুলিই ভরসা দর্শকদের কাছে। সম্প্রতি KOOKU প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ চর্চায় রয়েছে। ‘গুলাব জামুন’ নামে সিরিজটিতে দেখা গিয়েছে অ্যাডাল্ট কনটেন্টের দক্ষ অভিনেত্রী রাজসী ভার্মাকে। kooku প্ল্যাটফর্মটিতে সাবস্ক্রিপশন করলে দর্শকরা খুব সহজে দেখতে পাবেন এই ১৮+ ওয়েব সিরিজটি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img