32 C
Kolkata
Wednesday, May 15, 2024

WEB SERIES: অভিনয় করার জন্য পরিচালককে খুশি করলেন যুবতী, দরজা বন্ধ করুন

Must Read

এই WEB SERIES ১৮+ উদ্ধের জন্য। মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। সেই জন্য এখন চলচ্চিত্র এবং ধারাবাহিকের সাথে ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের (Web Series)।

প্রযুক্তির সাথে চলতে গেলে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী এবং দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আকর্ষণীয় করে তুলছেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন কমন বর্তমান প্রজন্মের সামনে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা দারুন ভাবে বেড়েছে। সেই ওয়েব সিরিজগুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও।

আরও পড়ুন -  Raja -Mampi: রাহুলকে নিজের ‘বচপান কা পেয়ার’ বলে স্বীকার করে নিলেন রুকমা ! রইলো ভিডিও

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু কিছু সিরিজ।

আরও পড়ুন -  Web Series: হটেস্ট পারফরম্যান্স আয়ুষীর এই দৃশ্য, টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে

এখন নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘কঙ্গন এন্টারটেইনমেন্ট’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ডিরেক্টর কে সাথ’ নামের সিরিজটি।

সিরিজের গল্প এবং দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী সব দৃশ্য। এখানে সিরিজের গল্প এক পতিতা মহিলাকে নিয়ে। ওই মহিলা নিজের শরীর বিক্রি করে রোজগার করে। একদিন এক চলচ্চিত্র পরিচালকের সাথে পরিচয় ঘটে। সেই পরিচালকের সাথে নীল ছবিতে কাজ শুরু করে।

আরও পড়ুন -  Sandy Saha: হাসছে নেটজনতা, স্যান্ডি বাড়ির ছাদে কমলা গানে তুমুল নাচ দেখে

গল্পে আসে এক আকর্ষণীয় মোড়। গল্পটি দেখতে হলে সিরিজটি দেখতেই হবে।

এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ওটিটি জগতের জনপ্রিয় এক অভিনেত্রীকে। আবার এখানে অনেক উদীয়মান শিল্পী অভিনয় করেছেন এই সিরিজে। তাদের যৌবন এবং শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে নেট ভক্তদের। এখানে বেশিরভাগ কমবয়সী দর্শক এই সিরিজটি বেশ পছন্দ করেছেন। এই সিরিজের মজা নিতে, শুধুমাত্র ‘কঙ্গন এন্টারটেইনমেন্ট’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন করলেই হবে।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img