33 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: হটেস্ট পারফরম্যান্স আয়ুষীর এই দৃশ্য, টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। এখন বিনোদন হল ওয়েব সিরিজ (Web Series)। এই আধুনিক বিনোদন আগের থেকে অনেকটাই রূপ বদলেছে। যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ছে।

ডিজিটাল মাধ্যমের বিনোদন বলতে বোঝায় মূলত ওয়েব সিরিজকেগুলিকে। এখন আবার সিনেমা ও সিরিয়ালের থেকেও ওয়েব সিরিজের দর্শক সংখ্যা বহুগুণ।

এখন ডিজিটাল যুগ এসেছে। প্রেক্ষাগৃহে যাওয়ার থেকে বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখাই বেশি পছন্দ করছেন সব ধরনের মানুষ। এখানে রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

যেমন খুশি পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে। সেই কারণে ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ বাড়ছে।

ওয়েব সিরিজের ক্ষেত্রে এরোটিক ওয়েব সিরিজের চাহিদা এখন ঊর্ধ্বমুখী। এই ধরণের ওয়েব সিরিজ দেখার জন্য চাই একান্ত গোপনীয়তা। প্রেক্ষাগৃহে সব ধরণের দর্শকদের আসার কারণে হাজারো বিধি নিষেধ আছে সেন্সর বোর্ডের।

আরও পড়ুন -  Deepika Padukone: পোশাকের জন্য ট্রলের শিকার দীপিকা

আবার ডিজিটাল মাধ্যমে এখনো সেন্সর বোর্ডের কড়াকড়ি শুরু হয়নি। এই ধরণের কনটেন্ট দেখানোতেও নেই কোনো সমস্যা। দর্শকদের চাহিদা বুঝে বেশি সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে।

বাড়িতে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। সেক্ষেত্রে ULLU, KOOKU, প্রাইম শট এবং MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে বহু বোল্ড কনটেন্ট।

আরও পড়ুন -  China: চিনে এবার তাপদাহের অশনিসংকেত

অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের কাছে। সম্প্রতি প্রাইম শটস প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ চর্চায় এসেছে। সিরিজের নাম হচ্ছে ‘ছুপি রুস্তম’।

এক বছর আগে মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজটির ট্রেলার। দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়া দেখে নতুন করে আবারো চর্চায় উঠে এসেছে ওয়েব সিরিজটি। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আয়ুষী জয়সওয়াল।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img