31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: আলিয়া নাজ আবার ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন, বাচ্চাদের জন্য নয়

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। সিনেমা এবং সিরিয়ালকে ছাপিয়ে গিয়েছে এখনকার ওয়েব সিরিজ (Web Series)। দারুন জনপ্রিয়তা পেয়েছে। বিনোদনে আধুনিকতার ছোঁয়ায় দর্শকদের পছন্দ এবং অপছন্দও বদলে গিয়েছে।

আগে সিনেমাই অধিকাংশ দর্শকদের পছন্দের তালিকায় ছিল। এখন সেখানে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ। বেশিরভাগ মানুষই ঝুঁকছেন এই সব ওয়েব সিরিজের দিকে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বার বাড়ন্ত। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে সেই থেকেই। প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাথে প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে।

আরও পড়ুন -  বিজেপির রাজ্য সভাপতি হিসেবে আর থাকবেন না দিলীপ ঘোষ, নতুন রাজ্য সভাপতি কি লকেট ?

একাধারে যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

ঘনিষ্ঠ দৃশ্য ও রগরগে রোম্যান্সে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। আবার কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

আরও পড়ুন -  Tripura Polls: ত্রিপুরা পুরভোটে বিজেপির জয়লাভে, আসানসোল বাজারে বিজেপির উল্লাস

আজ সেই ধরনের একটি সিরিজের সন্ধান নিয়ে এই প্রতিবেদনে। সিরিজটির নাম হচ্ছে ‘অন্ধা ঢুন্ড’। ‘প্রাইম শটস’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজে প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া নাজ। তিনি নিজের সেরা অভিনয়টা এখানে দিয়ে চরিত্রটাকে জীবন্ত করে তুলেছেন।

আরও পড়ুন -  রাজসি ভার্মার অনিয়ন্ত্রিত ইচ্ছা লুণ্ঠন করে, এই ওয়েব সিরিজে, কল্পনা করতে পারবেন না ভিডিও দেখলে, Video দেখুন

গত ১৪ জানুয়ারি প্রাইম শটস অ্যাপে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজটি নতুন নয়। এই প্ল্যাটফর্মে ওয়েব সিরিজটি আগেই লঞ্চ করা হয়েছিল। সেইটাকে নতুন মোড়কে সিরিজটিকে এনেছে। আবার দর্শকরা ভিড় করতে শুরু করেছেন এই প্ল্যাটফর্মটিতে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img