31 C
Kolkata
Friday, May 17, 2024

Sandy Saha: হাসছে নেটজনতা, স্যান্ডি বাড়ির ছাদে কমলা গানে তুমুল নাচ দেখে

Must Read

স্যান্ডি সাহা, সকলের কাছে তিনি একজন ইউটিউবার হিসেবেই পরিচিত। শুরু থেকেই তিনি সাধারণত মিম ভিডিও বানিয়ে থাকেন। বারবার নেটিজেনদের মাঝে তুমুল সমালোচিত হওয়ার পরেও তিনি নিজের ইচ্ছামতোই কাজ করেন। এই সমস্ত ট্রোলিং তাকে বিশেষ প্রভাবিত করতে পারে না। উল্লেখ্য, নিজের অদ্ভুত আচার-আচরণ ও পোশাক-আশাকের জন্যই বারবার ট্রোল হন নেটদুনিয়ায়।

 স্যান্ডি সাহার বানানো একটি ভিডিওর সূত্র ধরেই আবারো নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। আকৃতি কক্কর ও শানের গলায় ‘কমলা’ গানটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। এই ভিডিও সংটি বেশ পছন্দ করেছেন সকলেই। এটি নেটদুনিয়ায় ট্রেন্ডিং সং হয়ে উঠেছে। তারকা থেকে সাধারন সকলেই এই গানের সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি এই গানের রিল ভিডিও বানাতে দেখা গেল স্যান্ডি সাহাকে। যা দেখে হাসি থামছে না নেটিজেনদের।

আরও পড়ুন -  জিম এবং শ্যুটিংয়ের ক্ষেত্রে নবান্ন থেকে জারি হল নতুন নির্দেশিকা

সম্প্রতি স্যান্ডি সাহা ‘কমলা’ গানের সাথে যে রিল ভিডিও বানিয়েছেন সেখানে দেখা যাচ্ছে, সর্বাঙ্গে কমলালেবু জড়িয়ে বাড়ির অ্যাসবেস্টারের ছাদে তুমুল নাচছেন। এই ভিডিও নিজেই শেয়ার করেছেন স্যান্ডি সাহা। শেয়ার হওয়ার সাথে সাথেই নিমেষের নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও।

এই ভিডিও ভাইরাল হতে না হতেই আবারো নেটিজেনদের মাঝে ট্রোল হয়েছেন স্যান্ডি। তার এই ভিডিও দেখে অনেকেই বলেছেন গানের অসম্মান করেছেন তিনি। কেউ আবার মজার ছলেই নিয়েছেন ভিডিওটি। আবার কেউ কেউ রীতিমতো বিরক্ত হয়েছেন ভিডিওটি দেখে। তবে এই সমস্ত বিষয়ে কিছুই যায় আসেনা স্যান্ডি সাহার। তিনি নিজের মতই কথা বলতে এবং ভিডিও বানাতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। নেটিজেনরা তাকে কটাক্ষ করলেও, তার বানানো প্রতিটা ভিডিও তুমুল ভাইরাল হয় নেটদুনিয়ায়। এমনকি একসময় রোডিজে গিয়েছিলেন তিনি। টলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামী তারকাদের সাথে পরিচয় রয়েছে তার, স্যান্ডির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। এছাড়াও বর্তমানের প্রায় সমস্ত ইউটিউবারের সাথেই সুসম্পর্ক বজায় রেখে চলেন তিনি।

আরও পড়ুন -  Moshari: ‘মশারি’ কান উৎসবে প্রশংসা পেলো

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img