20 C
Kolkata
Wednesday, December 8, 2021

Raja -Mampi: রাহুলকে নিজের ‘বচপান কা পেয়ার’ বলে স্বীকার করে নিলেন রুকমা ! রইলো ভিডিও

Must Read

Afghan Women: মার্কিন সহায়তা দাবি, আফগান নারী শিক্ষায়

নোবেলবিজয়ী নারী অধিকার কর্মী মালালা ইউসুফজাই আফগান মেয়েদের শিক্ষায় যুক্তরাষ্ট্রের শক্তিশালী সহায়তা চেয়েছেন। ওয়াশিংটন সফরকালে স্থানীয় সময় সোমবার তিনি...

Warm: গরম রাখবে শীতে এই সব খাবার

 যদি শীতকালের ঠাণ্ডার মাত্রা কিছুটা কমিয়ে আনা যায় তাহলে মন্দ হয়না। তাই শরীরে তাপ তৈরির জন্য খেতে হবে বিশেষ...

Bodyguard: নিরাপত্তায় সালমানের বডিগার্ড, ক্যাটরিনার বিয়ের জন্য

 ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। অতি গোপনীয়তার সঙ্গে বিয়ে করছেন তারা। তবুও তাদের বিয়েতে...

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এক্কেবারে যৌথ পরিবারের ভিন্নধর্মী কাহিনি নিয়ে বছরের প্রথমে শুরু হয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলী দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকে নোয়া কিয়ানের পাশাপাশি রাজা মাম্পির প্রেম কাহিনিও দারুন জনপ্রিয়তা পেয়েছে, বরং নোয়া কিয়ানের থেকে একটু বেশিই পেয়েছে। এমনকি রাজা মাম্পির অনুরাগীরা একাধিক বার নোয়া কিয়ানকে বদলে রাম্পিকে ধারাবাহিকেত নায়ক নায়িকা বানানোর দাবি করেছিলেন। এমনকি ‘রাম্পি’ জুটিকে ভালবাসা দিতে গিয়ে নোয়া কিয়ানকে চরম ট্রোলও করা হয়েছিল।

অবশ্য ওই বিষয়ে নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন রাজা ওরফে রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে এই ট্রোলিং নিয়ে তীব্র প্রতিবাদ জানান। তবে মাঝে রাজা মাম্পির ভালোবাসায় এসেছিল দুরত্ব। কিন্তু এখন আর রাম্পির মধ্যে কোনো দুরত্ব নেই।কারণ সম্প্রতি ধারাবাহিকে রাজা মাম্পির বহু প্রতীক্ষিত বিয়ে সম্পন্ন হয়। অনেক বাধা বিপত্তি, মান অভিমান পেরিয়ে সাত পাকে বাধা পড়েন। আর এই রাম্পির মিলনে সবচেয়ে বেশি খুশি হন দর্শকেরা। রাজা মাম্পি ওরফে রাহুল ও রুকমা রায়ের অনস্ক্রিন কেমিস্ট্রি সকলের এত পছন্দ যে অনেকে চান ন দেখে বাস্তব জীবনেও জুটি হিসেবে পূণ্যতা পাক। আবাএ অনেকে মনে করেন এরা সত্যি সত্যি প্রেম করছেন। এই জুটিকে জিজ্ঞাসা করা হলে এতদিন নিজেদের একে অপরকে শুধু সহকর্মী ও ভাল বন্ধু হিসেবে পরিচয় দিতেন। তবে আর না অনেক হয়েছে লুকোচুরি। শেষমেষ নিজের মনের কথাটা বলেই ফেলেছেন মাম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

মাম্পি জানা, রাহুলই তাঁর ছোটবেলার প্রেম। সকলের সামনেই এই স্বীকারোক্তি। কি ভাবছেন তো সত্যি কিনা। তাহলে আসল ব‍্যাপারটা খোলসা করে বলা যাক। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং গান হল ‘বচপন কা পেয়ার’। এই গানে এতদিন সক্কলে রিল বানিয়ে নিয়েছেন। বাদ যাননি সকলের প্রিয় মাম্পি ওরফে রুকমা। আর রুকমার সঙ্গী অনস্ক্রুন স্বামী রাজা। যে রাহুল কিনা সোশ‍্যাল মিডিয়া বা রিল ভিডিওর উন্মাদনা থেকে একটু দূরে থাকতেই পছন্দ করেন তাও সঙ্গী করে নিয়েছেন রুকমা। রুকমার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে টোটোতে করে কোথাও একটা যাচ্ছেন দুজনে। আর তখনই রাহুলকে জড়িয়ে ধরে গানের তালে মজার অঙ্গভঙ্গি করছেন অভিনেত্রী। অপরদিকে রাহুলের মুখে এক মিষ্টি লাজুক হাসি। দুজনের এই মজার রিল দেখে অনুরাগীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই মাম্পির বচপন কা পেয়ার গানের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Latest News

Afghan Women: মার্কিন সহায়তা দাবি, আফগান নারী শিক্ষায়

নোবেলবিজয়ী নারী অধিকার কর্মী মালালা ইউসুফজাই আফগান মেয়েদের শিক্ষায় যুক্তরাষ্ট্রের শক্তিশালী সহায়তা চেয়েছেন। ওয়াশিংটন সফরকালে স্থানীয় সময় সোমবার তিনি...
- Advertisement -

More Articles Like This

- Advertisement -