38 C
Kolkata
Friday, May 17, 2024

গজরাজ নাচের স্টেপে পা মেলালো যুবতীর সাথে! অবাক হবেন আপনিও, ভাইরাল ভিডিও দেখলে

এই ভিডিওটিতে লাইক দিয়েছেন ১৮ লাখ মানুষ

Must Read

এখন দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রযুক্তির ব্যবহার অবশ্যই দরকার। বেশিরভাগ কাজকর্ম আজকালকার দিনে মুঠোফোনের মাধ্যমেই করতে হচ্ছে।

জনপ্রিয়তা হারাচ্ছে টিভি, রেডিও ও সংবাদপত্র। সেই জায়গায় বিনোদনের স্মার্ট পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার ইত্যাদি।

সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন মানুষ নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে পোস্ট করে, অন্যদিকে কেউ কেউ আবার বিভিন্ন মজাদার বা অবাক করে দেওয়ার ঘটনার ভিডিও বানিয়ে পোস্ট করেন।

আরও পড়ুন -  Hackers: নতুন কৌশলে হ্যাকাররা ঝুঁকছে !

মাঝে মাঝেই তাই দেখা যায় বিভিন্ন পশু পাখির হাস্যকর কার্যকলাপের ভিডিও বা কোনো অবাক করা প্রতিভার ভিডিও। সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তা চমকে দিয়েছে সকলকেই। আপনিও হয়তো ভিডিও না দেখলে এমন কথা কোনদিন বিশ্বাস করতেন না। কি আছে ভাইরাল ভিডিওতে?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি হাতি এক যুবতীর সাথে ডুয়েট নাচ করছেন। ভাইরাল ভিডিওটি উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কের। বৈষ্ণবী নামের একটি মেয়ে সাফারির সময় একটি হাতির মুখোমুখি হয়। মেয়েটি হাতির সামনে খুশিতে নাচতে শুরু করে। সামনে কাউকে এত খুশি দেখে হাতিও খুশি হয়ে গেল, বানরের মতো নকল করতে লাগল৷ আর নাচতে থাকা মেয়েটিকে দেখে হাতিও নাচতে শুরু করে।

আরও পড়ুন -  Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

আশ্চর্যের বিষয় হল যে মেয়েটি যেভাবে এদিক ওদিক নাচছিল হাতিটিও ঠিক সেভাবে নাচছিল। মেয়েটির সাথে হাতির ডুয়েট নাচের ভিডিওটি মানুষ খুব পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Vaishnavi Naik (@beingnavi90)

benavi90 ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, একটি মেয়েকে একটি হাতির সামনে নাচতে দেখা গেছে। তা দেখে হাতিটিও মেয়েটিকে সমর্থন করে, তার স্টাইলে নাচতে থাকে। ভিডিওটি ১৮ লাখের বেশি মানুষ পছন্দ করেছেন। কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

আরও পড়ুন -  Dance Video: 'ঝুমকা'-এর বিটে খোলা আকাশের নিচে মৌমিতার দুর্দান্ত নাচের পারফরম্যান্স, নেটিজেনদের প্রশংসা

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img