38 C
Kolkata
Saturday, April 27, 2024

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে। এমন পরিস্থিতিতে সিনেমা হলে যাবেন সেই সময় টুকু নেই। সেই কারণে হাতের মুঠোয় একটা মুঠোফোন দিয়ে বর্তমান প্রজন্ম ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি আগ্রহ দেখা যাচ্ছে।

ফোন দিয়ে অতি সহজে চটজলদি এই সব ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে নিচ্ছেন।

প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্ল্যাটফর্ম হচ্ছে উল্লুর ওয়েব সিরিজগুলো। সেগুলি বোল্ডনেসের মাত্রা প্রায় ছাড়িয়ে গিয়েছে। আবার সেগুলি বর্তমান প্রজন্মের কাছে যথেষ্ট লোভনীয় প্ল্যাটফর্ম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের কিছু বোল্ড ঝলক ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সেই সূত্র নিয়ে ‘গাঁও কি গারমি’ চর্চায় এসেছে।

আরও পড়ুন -  Viral Video: জন্মেই মন দিয়ে নার্সের কথা শুনছে সদ্যজাত! ভাইরাল ভিডিও দেখুন

তাদের দারুন সফল প্রথম পার্টের পর, নির্মাতারা ULLU-তে Gaon Ki Garmi’ পার্ট -2 নিয়ে ফিরে আসলেন। আসন্ন এই সিনেমার জন্য একটি নতুন ট্রেলার উন্মোচন হয়েছে।

সেখানে দেখা গেছে, এক যুবক একই পরিবারের দুই মহিলার সঙ্গে প্রেম করছে। তাঁদের এই মাখো মাখো প্রেম দেখতে অপেক্ষা রয়েছেন সকলে। পালংটোড সিরিজের ‘গাঁও কি গারমি’র প্রথম অংশে দেখা গেছে কীভাবে একজন মহিলার স্বামী ভয়ঙ্করভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর যত্ন করার জন্য শহর থেকে ভাগ্নেকে ডেকে পাঠানো হয়। এরপর শুরু হয় পরকিয়ার খেলা।

আরও পড়ুন -  প্রকাশ্যে মমতার প্রশংসার জের, গণশক্তির প্রাক্তন সম্পাদকের কন্যাকে শোকজ করল সিপিআইএম

সর্বশেষ ট্রেলার ভিডিওটি আসন্ন গল্প সম্পর্কে জানা যাচ্ছে, তাঁদের অবৈধ সম্পর্ক শুরু হওয়ার পরে ঘটনাগুলি বর্ণনা করে৷ মামীকে নিজের মোহের ফাঁদে ফেলার পর, যুবকটিকে আরেক জন কে প্রলুব্ধ করতে দেখা গেছে।

গাঁও কি গার্মি পার্ট -২ যাতে সমীর, সেলিম খান, মাহি কৌর, অনুপম ও শিবম তিওয়ারি মুখ্য ভূমিকায় আছেন। ১৯ মে মুক্তি পেয়েছে এটি। এখানে দেখা গেছে, মামীর সঙ্গে সম্পর্ক হয় এক অল্প বয়সী যুবকের। সেই দেখে সকলে অবাক হয়েছেন। মামাকে বিছানা থেকে উঠতে দেবেনা বলে যুবক সিঁড়িতে ইচ্ছা করে তেল ফেলে রাখে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় মন্ত্রিসভার জাতীয় শিক্ষানীতি ২০২০ অনুমোদন, দেশে বিদ্যালয় এবং উচ্চশিক্ষায় যুগান্তকারী সংস্কার

যাতে মামা পড়ে যায়। মামার ১৫ দিন বেড রেস্ট থাকতে হয়। সেই সুযোগে মামীর সঙ্গে তাঁর অন্য রকম সম্পর্ক তৈরি হয়। আরও যদি জানতে বা দেখতে ইচ্ছা করে সবটা দেখতে হবে আপনাকে।

পোস্ট ট্যাগ-
গাঁও কি গারমি, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img