23 C
Kolkata
Thursday, May 9, 2024

Viral Video: জন্মেই মন দিয়ে নার্সের কথা শুনছে সদ্যজাত! ভাইরাল ভিডিও দেখুন

Must Read

 সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

আরও পড়ুন -  Lips: কালচে ভাব দূর করার উপায়, শীতকালে ঠোঁটের যত্নে

 সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি মিষ্টি বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে। আর এই ভিডিও এক মুহূর্তে এক আবেগে ভরিয়ে দিয়েছে। যা নিমেষেই মন জিতে নিয়েছে সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া ভিডিয়োটি দেখে বোঝা যাচ্ছে সেটি কোনও একটি হাসপাতালের ভিডিও। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি নার্স এবং সদ্যোজাত এক শিশু। আর সেই একরত্তির সঙ্গে মজার কথোপকথনে ব্যস্ত নার্সটি। শিশুটিকে অনেক কিছু বোঝাচ্ছেন সেই নার্স। তিনি বোঝাচ্ছেন শিশুটি যেন শান্ত হয়ে থাকে।

আরও পড়ুন -  Web Series: মামীর সাথে আসল খেলা দেখালেন ভাগ্নে, উত্তেজনা আছে এই ওয়েব সিরিজে

ভিডিয়োটিতে শিশুটিকে আদর করে ওই নার্সকে বলতে শোনা যাচ্ছে, “বুঝেছি তোমার খিদে পেয়েছে। একটু পরেই তোমাকে খাবার দেওয়া হবে। একদম এরকম শান্ত থাকবে কিন্তু। মাকে একদম জ্বালাবে না। ভালো বাচ্চারা মাকে জ্বালায় না। গুড বয় না তুই, ঠিক এরকম শান্ত থাকবি। বোঝাচ্ছি তো তোকে, বকিনি তো!” এদিকে, একরত্তি খুদেটিও একটুও না কেঁদে চুপ করে সেই কথাগুলি শুনছে। একরত্তির মুখের ভাব দেখলে সকলের মন ভরে যাবে। ইতমধ্যে এই ভিডিওটি দেখে হাজারো হাজারো মানুষ ভালোবাসা জানিয়েছেন। নিমেষে বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাত শিশুটির সঙ্গে নার্সের এই মিষ্টি মুহূর্তের ভিডিও। এই ভিডিও হাজারো নেটিজেনদের মুখে হাসি ফুটিয়েছে । অনেকেই শিশুটির প্রতি নিজেদের ভালোবাসা এবং স্নেহ উজাড় করে দিয়েছেন। ঝড়ের গতিতে এখন ছড়িয়ে পড়ছে এই মিষ্টি ভিডিও।

আরও পড়ুন -  মন ভেঙে দু-টুকরো, তাই দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী Urfi Javed, নেটজনতা অবাক, Watch Video

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img