34 C
Kolkata
Sunday, May 19, 2024

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র।

Must Read

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। 

ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি যেমন-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম রয়েছে। প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক এবং জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়ে থাকে। সেই জন্য প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়ে থাকে। আজকে ৯ ই মে ২০২৪ (২৬ শে বৈশাখ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) আজকে সারাদিন কেমন যাবে।

মেষ (ARIES)-স্বাস্থ্যের দিকে নজর রাখুন। নেশা ছাড়ুন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে। খুব কাছের মানুষ আপনার দিনটি রঙিন করে দেবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃষ (TAURUS)-ভ্রমণ এখন এড়িয়ে চলুন, ঝুঁকি রয়েছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি হবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI)-কেনাকাটার জন্য অর্থব্যয় হবে। পরিবারের সাথে আজকে দিনটি ভালো যাবে। খুব কাছের মানুষের সাথে দিনটি ভালো যাবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কর্কট (CANCER)-ব্যবসায়ীদের আজকে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব ভালো। কাছের মানুষের থেকে সুখলাভ হবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

সিংহ (LEO)-আকস্মিক অর্থক্ষয় হতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ মোড় আসার সুযোগ রয়েছে। আপনার কাছের মানুষটির সাথে মনোমালিন্য হতে পারে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO)-মানসিক অশান্তির জন্য ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে চোখকান খোলা রাখবেন। কাছের মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং- কালচে লাল।

তুলা (LIBRA)-মোটামুটি আজকে দিনটি ভালো যাবে। সাবধানে ভ্রমণ করুন। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। আপনার কাছের মানুষের সাথে দিনটি ভালো যাবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

বৃশ্চিক (SCORPIO)-পুরানো রোগ থেকে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে কাজই হবে আপনার পরিচয়। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

ধনু (SAGITTARIUS)-অর্থলাভের যোগ আছে। শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করে তুলতে পারে। কাছের মানুষ দেবদূত হবেন। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মকর (CAPRICORN)-অসুস্থতা জন্য মানসিক উদ্বেগ বাড়বে। অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। আপনার কাছের মানুষের গুরুত্ব জানতে পারবেন। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

কুম্ভ (AQUARIUS)-স্বাস্থ্যের দিকে ভালো করে নজর রাখুন। নেশা বর্জন করতে হবে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে আজকে দিনটি ভালো। বিবাহিত জীবনে অশান্তি হবে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৬, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মীন (PISCES)-অপরিকল্পিত উৎসর মাধ্যমে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে দক্ষতা থেকে প্রশংসিত পাবেন। আপনার কাছের মানুষের সাথে মনোমালিন্য হতে পারে। আজকে এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-ইন্দ্র নীলা, শুভ রং-নীল।

ট্যাগঃ
রাশিফল, আজকে

আরও পড়ুন -  সিরিয়ালে ছেলের মতন রূপ দেখা গেছে, এখন তাঁর উন্মুক্ত নাভি সোশ্যাল মিডিয়াতে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img