31 C
Kolkata
Wednesday, May 8, 2024

Madhumita Sarkar: সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন, অভিনেত্রী মধুমিতা সরকার

Must Read

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দিয়েই অভিনয় জগতে ডেবিউ ঘটেছিল তার। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুযোগ এসে গিয়েছিলো তার কাছে। বর্তমানে তিনি বড়পর্দারও বেশ পরিচিত মুখ। এ ছাড়াও অভিনয় করেছেন একাধিক ওয়েব সিরিজে।

বর্তমান প্রজন্মের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় মধুমিতা সরকার। তিনি অভিনয়ের পাশাপাশি প্রায়ই একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন। সম্প্রতি তার একটি বোল্ড ফটোশুটের ছবি প্রকাশ্যে এসেছে তার ফ্যান পেজের মাধ্যমে। যাতে অভিনেত্রীর চোখেমুখে আবেদন ছিল পরিপূর্ণ। ছবিতে অভিনেত্রী একটি হলুদ রঙের ক্রপ টপ ও তার সাথে ডেনিম জিন্স পড়েছিলেন। খোলা চুলে, নুড মেকাপে অভিনেত্রীকে রীতিমতো লাস্যময়ী দেখাচ্ছিলো। এই ছবি অভিনেত্রীর দুটি ফ্যান পেজের মাধ্যমে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামের পাতায়। যা শেয়ার হতেই তার অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে।

অভিনেত্রীর এই দুটি ফ্যান পেজের মাধ্যমে শেয়ার করা এই বোল্ড ফটোশুটের ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে, “তার সৌন্দর্য নিয়ে কিছুই বলার নেই।” এমনকি এই ছবি শেয়ার করে অভিনেত্রীকে ট্যাগও করে দেওয়া হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই তার ভক্তের সংখ্যা বেড়েছে অনেক গুণ। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা উল্লেখ করার মতো, ২ মিলিয়ন। বড়পর্দা হোক কিংবা ছোটপর্দা যেকোনো ধরনের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে অভিনেত্রী সাবলীল। এমনকি যেকোনো ধরনের পোশাক খুব সুন্দরভাবে ক্যারি করেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Sunscreen: সানস্ক্রিন ব্যবহার করুন

Latest News

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা। ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img