31 C
Kolkata
Thursday, March 28, 2024

মন ভেঙে দু-টুকরো, তাই দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী Urfi Javed, নেটজনতা অবাক, Watch Video

Must Read

উরফি জাভেদ, বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য।

তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায়।

আরও পড়ুন -  Viral: বাঁচালেন বর বউকে বিয়ের সময়ে, ভিডিও দেখে সকলের দাবী এমন বরই চাই!

সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। বলাই বাহুল্য, এখন সেই স্টাইল দেখেই চোখ কপালে সাধারণের। মিডিয়ার পাতায় প্রায়ই নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য জনপ্রিয় তিনি। সপ্তাহে দুই একবার চলে আসেন নিজের ভিন্নধর্মী সাজ নিয়ে, যা দেখে অবাক হয়ে যান সাধরণের পাশাপাশি পাপারাজিৎরাও।

এবার অভিনেত্রী যে পোশাকে দেখা দিয়েছেন, তা যে তার আগের সমস্ত স্টাইলকে টেক্কা দিয়েছে সেকথা মানছেন গোটা নেটজনতাও।

আরও পড়ুন -  অন্যপুরুষের সঙ্গে চরম রোমান্স স্বামীকে ছেড়ে, সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেত্রীকে নিজের মন ভেঙেই পোশাক তৈরি করতে দেখা গিয়েছে। সেটা উরফির পক্ষে সবই সম্ভব। এবার একটা হার্ট সাইনকে টুকরো করে নিয়েই গলায় ঝুলিয়েছেন। এই ভাঙা মন দিয়েই ঢেকেছেন নিজের গোপন অঙ্গ। সঙ্গে পরেছিলেন কালো ঢিলাঢালা প্যান্টও। এই বেশেই নিয়েছিলেন হালকা মেকাপ।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

পরেছিলেন হালকা লিপস্টিকও। নজর কেড়েছে তার চুলের গোলাপি হাইলাইট। সবসময়ের মতো এবারও তার চোখে মুখে বজায় ছিল বোল্ডনেসের ছাপ। এই মুহূর্তে বলাই বাহুল্য, অভিনেত্রীর এই সাম্প্রতিক লুকে তুমুল অবাক নেটজনতাও। এমন পোশাক পরেও যে কেউ ক্যামেরার সামনে আসতে পারেন! তা উরফিকে না দেখলে বিশ্বাস করা মুশকিল। প্রশংসাতে খামতি রাখেননি তার ভক্তরাও।

আরও পড়ুন -  Cyclone Biparjoy: লণ্ডভণ্ড গুজরাট বিপর্যয়ের তাণ্ডবে, বিদ্যুৎহীন অনেক এলাকা

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img