29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Raksha Bandhan Trailer: হৃদয় ছুঁয়ে যাওয়া, ৪ বোনের বিয়ে নিয়ে অক্ষয় কুমার কি করবেন ?

Must Read

 অক্ষয় কুমার। অভিনেতাকেই ৪ বোনের বিয়ে নিয়ে হিমশিম খেতে দেখা যাবে বড়পর্দায়। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতার আসন্ন ছবি ‘রাখি বন্ধন’এর ট্রেলার। আনন্দ এল রাই পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল পড়েছে।

ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা মিলবে ভূমি পেডনেকরের। ছবির গল্প অনুযায়ী তারা দীর্ঘদিন ধরে একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন। তবে নিজের ৪ বোনের বিয়ে না দেওয়া পর্যন্ত তিনি বিয়ে করবেন না বলেই ঠিক করে নিয়েছিলেন।

আরও পড়ুন -  Anveshi Jain: জলকেলিতে মত্ত অন্বেষী, সমুদ্রের হাঁটু জলে, অভিনেত্রী গোলাপি মনোকিনিতে হুঁস ওড়ালেন

 পর্দায় অভিনেত্রীর বাবা অক্ষয় কুমারকে ৬ মাস সময় দেন তার বোনেদের বিয়ে দেওয়ার জন্য। পরিষ্কারভাবে জানিয়ে দেন, ৬ মাসের মধ্যে যদি তিনি ভূমি পেডনেকরকে বিয়ে না করেন তাহলে তিনি তার বিয়ে অন্য কোন ছেলের সাথে দিয়ে দেবেন। এমনকি তিনি এও জানান,মেয়ের বিয়েতে পণ দেওয়ার মতো পর্যাপ্ত টাকা তার কাছে রয়েছে।

 ছবিতে ৪ বোনের বিয়ের চিন্তায় চিন্তিত বড় দাদার ভূমিকায় দেখা মিলবে অক্ষয় কুমারের। ট্রেলার দেখে এটুকু স্পষ্ট হয়েছে, এই ছবি দর্শকদের যেমন হাসাবে, তেমন চোখ ভিজবে কান্নায়। বলাই বাহুল্য, ‘রাখি বন্ধন’ দেখে নিরাশ হবেন না দর্শকরা। ছবিতে অক্ষয় কুমারের ৪ বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সাদিয়া খতিব, সহজমিন কৌর, দীপিকা খান্না ও স্মৃতি শ্রীকান্ত। উল্লেখ্য, আজকের দিনে দাঁড়িয়েও এ সমাজে বর্তমান রয়েছে পণপ্রথা। সম্ভবত সেই পণপ্রথার বিরুদ্ধেও বার্তা থাকবে এই ছবিতে। আপাতত দর্শকরা বলিউডের খিলাড়িকে বড়পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন।

আরও পড়ুন -  বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

বলাই বাহুল্য, চলতি বছরে রাখি উৎসব বিশেষ হতে চলেছে সমস্ত ভাই-বোনদের কাছে। কারণ এই দিনেই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ‘রাখি বন্ধন’। রাখি বন্ধনের পর একে অপরকে ছবির টিকিট উপহার দিলেও মন্দ হবে না, তা বলাই চলে। আসন্ন ১১’ই আগস্ট রাখি বন্ধনের দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘রাখি বন্ধন’, পরিচালনায় আনন্দ এল রাই।

আরও পড়ুন -  অভিনেত্রী ‘গান্দি বাত’ এর Mahima Gupt বাথরুমের ভিতরে পা তুলে এই ভিডিও করলেন, সামলাতে পারবেন না দেখলে

Latest News

Pension: পেনশন প্রক্রিয়াকে ঢেলে সাজানো হচ্ছে, নতুন পোর্টালে মিলবে দারুণ সুবিধা

Pension: পেনশন প্রক্রিয়াকে ঢেলে সাজানো হচ্ছে, নতুন পোর্টালে মিলবে দারুণ সুবিধা।    কেন্দ্রীয় সরকারের পেনশন ভোগী (Central Government Pensioners) কর্মচারীদের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img