29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Subhi Jyoti: সুরভি বাথটাবে শুয়ে হট ছবি পোস্ট করলেন, কালো পোশাকে

Must Read

 সুরভি জ্যোতি (Surbhi Jyoti)। একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। নিজেকে বিভিন্ন রূপে মেলে ধরেছেন।সম্প্রতি একটি কালো পোশাকে নজর কাড়লেন।

সুরভির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের পোশাক পরে বাথটাবে বসে রয়েছেন তিনি। অল্প আলো ছড়িয়ে পড়েছে চারিদিকে। পরনের কালো পোশাকটি একটি হাই স্লিট গাউন। গাউনটি অফ শোল্ডার ও ডিপ নেক। সি থ্রু গাউনের উপরিভাগে রয়েছে কালো রঙের সিকুইনড কারুকার্য। তার সাথে পায়ে বেজ রঙের ব্যালেরিনা পরেছেন সুরভি। তাঁর চুলকে সামান্য ওয়েভি করে সেট করা হয়েছে। পোশাকের সাথে কানে রয়েছে মানানসই জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে সুরভি ক্যাপশন দিয়ে ‘কালো রাজহাঁস’ কথাটি লিখেছেন। অভিনেত্রী রাকসান্দা খান (Rakshanda Khan) মজা করে লিখেছেন, সুরভিকে বাথটাবে একাই দেখার অভ্যাস রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

দিনের পর দিন বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায় সুরভির ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই তা ছাড়িয়ে গিয়েছে 8.9 মিলিয়ন। শোনা যাচ্ছে, চলতি বছরে ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য় অংশগ্রহণ করতে পারেন সুরভি। সিরিয়ালের পাশাপাশি ‘আজ ভি’ ও ‘জুদাইয়াঁ’-র মতো মিউজিক ভিডিওয় কাজ করেছেন সুরভি।

আরও পড়ুন -  Bajrangi Vaijaan: ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল আসছে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img