32 C
Kolkata
Friday, May 3, 2024

Bajrangi Vaijaan: ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল আসছে

Must Read

অভিনেতা সলমন খানের অন্যতম সেরা ছবি ধরা হয় ‘বজরঙ্গি ভাইজান’কে, যেটি মুক্তি পেয়েছিলো ছয় বছর আগে অর্থাৎ ২০১৫ সালে। বক্স অফিস থেকে শুরু করে দর্শকমহলে দারুণ প্রশংসিত হয় সিনেমাটি। এবার সিনেমাটির সিক্যুয়াল নির্মিত হচ্ছে, এমনটাই জানিয়েছেন সলমন।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা ‘আরআরআর’ সিনেমার প্রচারের জন্য এক অনুষ্ঠানে এমন তথ্যই দেন ভাইজান। এতে ছিলেন ছবির পরিচালক, প্রযোজক ও অভিনেতারাও। জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট এবং করণ জোহরদের উপস্থিতিতে নতুন করে ‘বজরঙ্গি ভাইজান’কে পর্দায় আনার ঘোষণা করে তিনি। ‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এর গল্প লিখবেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটির গল্পকারও ছিলেন তিনি।

আরও পড়ুন -  হাওড়া আন্দুল রোড পোদড়া চুনাভাটি সবজি বাজারে, জনস্রোত না জনপ্লাবন বোঝা মুশকিল

সলমন জানালেন, আবার বড় পর্দায় ‘ভাইজান’ হয়ে ফিরছেন তিনি। কারণ নির্মাণ করা হচ্ছে ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়াল। কবির খান পরিচালিত এই ছবির কাজ শুরু হচ্ছে আবারও।

আরও পড়ুন -  মাল্যদান করে ভোট প্রচারে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মৃত্যুঞ্জয় মুর্মু

আগের ছবিতে দেখা গিয়েছিল, ভারতে হারিয়ে যাওয়া ছোট্ট মুন্নিকে (হারশালি মালহোত্রা) তার বাড়ি পাকিস্তানে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় পবন ওরফে বজরঙ্গি। সহজ-সরল এ মানুষটিই ভারত-পাকিস্তানের রাজনীতির শিকার হতে থাকে। এমনকি তাকে মুখোমুখি হতে হয় দু ‘দেশের বাহিনীদের বিপরীতেও।

আরও পড়ুন -  অন্দরের কথা, তাঁরা বিয়ে করেননি কেন? সালমান খানের স্ত্রী হতেন জুহি চাওলা

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img