31 C
Kolkata
Sunday, May 19, 2024

Aishwarya: পানামা পেপারস কেলেঙ্কারি, ঐশ্বরিয়াকে ইডি’র তলব

Must Read

পানামা পেপারস মামলায় বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, বিদেশে সম্পদ রাখার জন্যই ঐশ্বরিয়াকে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট বা ফেমা আইনে তলব করা হয়েছে। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

আরও পড়ুন -  Actress Dighi: ‘মানসিকভাবে বিবাহিত’, বললেন অভিনেত্রী দীঘি!

সূত্রের খবর, সোমবার তাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে। এর আগেও তাকে দু’বার তলব করা হয়েছিল। তবে, তখনও তিনি হাজিরার জন্য সময় চেয়েছিলেন। এবারও নাকি তিনি সময় চেয়েছেন।

আরও পড়ুন -  Aishwarya: সাবান বিক্রি করছেন ঐশ্বর্য, বাড়ি বাড়ি!

এর আগে পানামা পেপারে নাম থাকায় আদালতের নির্দেশে পাকিস্তানে প্রধানমন্ত্রীত্ব ছাড়তে হয়েছে নওয়াজ শরিফকে। অমিতাভ বচ্চনসহ বেশ কিছু ভারতীয়ের বিরুদ্ধে তদন্ত শুরু করার কথা জানিয়েছিল নরেন্দ্র মোদী সরকার।

পানামা পেপারের দ্বিতীয় দফার তথ্য প্রকাশ্যে আসতেই বিষয়টির ওপর নজর রাখছিল সরকার।  সরকারের তরফে খবর, প্রথম পর্যায়ের পানামা পেপারের তথ্যের ভিত্তিতে বিভিন্ন তদন্ত সংস্থা ৭৪টি মামলা করে তদন্ত শুরু করে। এর মধ্যে ৬২টির ক্ষেত্রে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Aishwarya Rai Bachchan: দ্বৈত ভূমিকায় বচ্চন-বধূ, দক্ষিণী ছবিতে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img