23 C
Kolkata
Tuesday, May 7, 2024

অন্দরের কথা, তাঁরা বিয়ে করেননি কেন? সালমান খানের স্ত্রী হতেন জুহি চাওলা

Must Read

অভিনেতা সালমান খানের, বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করেছিলেন।

বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে।

সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে পৌঁছায়নি।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ রোমান্সে ভরপুর, আগে ঘর বন্ধ করুন তারপর দেখবেন

ঠিক এই কারণেই বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা পেয়েছেন ভাইজান। আপনি কি জানেন একটা সময় এই সালমান খান জুহি চাওলাকে বিয়ে করার ইচ্ছার কথা জানিয়েছিলেন। সেই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

সালমানের একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে যাতে সালমানকে বলতে দেখা যায় যে, তিনি জুহি চাওলাকে বিয়ে করতে চান। ভিডিওটি ১৯৯০ সালের কাছাকাছি যেখানে সালমান খান বলেছেন যে জুহি খুব মিষ্টি। আমি তার বাবার কাছে জুহির হাত চেয়েছিলাম। কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

আরও পড়ুন -  Riya Chakraborty: আবুধাবিতে ভ্রমণের অনুমতি পেলেন, রিয়া

 ভাইজানকে প্রশ্ন করেছিলেন- ‘কেন, আপনি তাকে জিজ্ঞেস করেননি?’ উত্তরে ভাইজান জানিয়েছিলেন, ‘আমি জানি না, হয়তো আমাকে তাঁদের পছন্দ হয়নি।’

জানিয়ে রাখি, দিওয়ানা মাস্তানা ছবিতে একসাথে কাজ করেছিলেন সালমান খান এবং জুহি চাওলা। ১৯৯৭ সালের এই ছবিতে ক্যামিও রোল ছিল সালমান খানের। জুহি চাওলা ব্যবসায়ী জয় মেহেতাকে বিয়ে করেন।  সালমান খানের অনেক অভিনেত্রীর সাথে সম্পর্কের সূচনা হলেও, কোনোটাই পরিণতি হয়নি।

আরও পড়ুন -  Netizen Mocked: রূপ নিয়ে বিদ্রুপ করল এক নেটিজেন, স্পষ্ট জবাব দিলেন স্বরা

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img