30 C
Kolkata
Saturday, May 4, 2024

Riya Chakraborty: আবুধাবিতে ভ্রমণের অনুমতি পেলেন, রিয়া

Must Read

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে সম্পর্কিত একটি মাদকের মামলায় অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে আইফা অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে চারদিনের জন্য আবুধাবি ভ্রমণের অনুমতি দিয়েছে মুম্বাইয়ের বিশেষ আদালত।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) নির্দেশিত বিশেষ বিচারক এএ জোগলেকার রিয়ার পাসপোর্ট তার কাছে হস্তান্তরের নির্দেশ দেন এবং তাকে ২ থেকে ৫ জুন আবুধাবিতে ভ্রমণের অনুমতি দেন। খবর এনডিটিভির।

আরও পড়ুন -  বদলির প্রতিবাদে প্রকাশ্য রাস্তায় বিষপান ৫ শিক্ষিকার, অথচ তাদের বিরুদ্ধেই দায়ের মামলা

আদালত এই সময় রিয়ার এ ভ্রমণের ওপর বেশ কয়েকটি শর্ত আরোপ করে। ভ্রমণকালে রিয়াকে প্রতিদিন আবুধাবিতে ভারতীয় দূতাবাসে উপস্থিত হতে হবে। সেইসঙ্গে এনসিবিতে তাকে সফরসূচী জমা দিতে হবে এবং ভারতে ফিরে আসার পর তার পাসপোর্ট আবারও এনসিবি-তে পুনঃসমর্পণ করতে হবে।

আরও পড়ুন -  Hrithik Roshan: কাছের মানুষকে হারিয়ে শোকোস্তব্ধ হৃত্বিক রোশান !

বিশেষ আদালত তার আদেশে বলেছে, ‘আবেদনকারীকে এই আদালতের রেজিস্ট্রির সাথে এক লাখ টাকা নগদ জমা দিতে হবে।’

রিয়ার আইনজীবী নিখিল মানেশিন্দে আদালতকে বলেন, অভিনেত্রীকে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমির (আইফা) পরিচালক সবুজ গালিচায় হাঁটতে, একটি পুরস্কার উপস্থাপন করতে ও একটি মিথস্ক্রিয়া আয়োজনের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

আরও পড়ুন -  আলিয়া ভাট, দুই সন্তানের জন্ম দিতে পারেন, যমজ সন্তান হওয়া উচিত, রণবীরও বললেন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ফৌজদারি মামলার কারণে রিয়ার অভিনয় জীবন সংকটে পড়ে। তিনি বেশ আর্থিক ক্ষতির মুখেও পড়েছেন। তার আইনজীবী নিখিল বলেন, এ ধরনের সুযোগ চলচ্চিত্রে তার সম্ভাবনার জন্য গুরুত্বপূর্ণ।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img