29 C
Kolkata
Wednesday, May 15, 2024

আলিয়া ভাট, দুই সন্তানের জন্ম দিতে পারেন, যমজ সন্তান হওয়া উচিত, রণবীরও বললেন

আলিয়া ভাটের প্রেগনেন্সির খবর এখন ইন্টারনেট দুনিয়াতে

Must Read

অভিনেতা ও অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন অনুরাগীরা।

 বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন।

আরও পড়ুন -  কেন্দ্রীয় অর্থমন্ত্রীর পেনশন নিয়ে ঘোষণা, নতুন পথ নেওয়া হবে, কর্মীদের সুবিধার্থে

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। বিশেষ করে আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। এমনকি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে আলিয়ার বেবি বাম্পের ছবি।

 নতুন একটি খবর সামনে আসছে যেখানে জানা গিয়েছে, আলিয়া ভাট যমজ সন্তানের জন্ম দিতে পারে।   সম্প্রতি শামসেরার প্রমোশনে রণবীর এমন কিছু বললেন যা চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। দিল্লিতে সিনেমার প্রমোশনের সময় এক মিডিয়া বৈঠকে রণবীর বলেছেন যে গুজব ছড়াবেন না। আমায় দুটি সত্যি কথা এবং একটি মিথ্যা কথা বলতে বলা হয়েছিল।

আরও পড়ুন -  Lemons: লেবু খাবেন যে কারণে

 তিনি জানান যে, তার যমজ সন্তান হতে চলেছে। দ্বিতীয়ত তিনি বড় একটি মাইথোলজিক্যাল ছবি করছেন এবং তৃতীয়ত তিনি অভিনয় থেকে বিরত নিতে চান। এরপর সকলেই ধরে নিয়েছিলেন রণবির কাপুর অভিনয় থেকে বিরতি নেবেন এটা অবিশ্বাস্য।

আরও পড়ুন -  শীতের শুরু, আনন্দে উচ্ছল শৈশব

 অভিনয় ছেড়ে দেওয়া মিথ্যে না যমজ সন্তান হওয়ার কথাটি মিথ্যে তা এখনো জানা যায়নি। অনেকেই অনুমান করে নিচ্ছেন যে হয়তো আলিয়া ভাট আর কিছু মাসের মধ্যেই যমজের জন্ম দেবেন। আবার তা নাও হতে পারে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img