26 C
Kolkata
Thursday, May 9, 2024

Sofia Ansari: বিধি লঙ্ঘন, খোলামেলা পোশাকে, ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করল, এই মডেলের

Must Read

 সোফিয়া আনসারি (Sofia Ansari)র ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট মে মাসে হ্যাক হয়েছিল। তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর বিভিন্ন এমএমএস, বোল্ড ভিডিও তাঁর অ্যাকাউন্ট থেকে ভাইরাল হতে শুরু করে।  কিছুদিনের মধ্যেই সোফিয়া সাইবার ক্রাইম সেলের সহায়তায় তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট পুনরুদ্ধার করার পর তাঁর অনুরাগীদের কাছে সমগ্র বিষয়টি জানান। কিন্তু সোফিয়ার অনুরাগীরা তাঁর কথা বুঝলেও কতিপয় মানুষ তাঁর বিরুদ্ধে চলে যান।

আরও পড়ুন -  Viral Photo: চরম উত্তেজনা ছড়ালেন সোফিয়া আনসারী, হা করে ছবি দেখছেন ভক্তরা

 সোফিয়ার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট সাহসী ছবিতে ভর্তি। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, সোফিয়ার অন্য কোনো প্রতিভা নেই। খোলামেলা ছবি শেয়ার করে পুরুষদের আকৃষ্ট করেন। অপরদিকে কট্টরপন্থীদের রোষের সম্মুখীন হন সোফিয়া। এত কিছুর পরেও সোফিয়া সাহসী ছবি পোস্ট করতে থাকার ফলে ইন্সটাগ্রামের নির্দেশিকা বিধি লঙ্ঘন হয়। এর ফলে সম্প্রতি সোফিয়ার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হয়েছে। এই অ্যাকাউন্টে সোফিয়ার ফলোয়ারের সংখ্যা প্রায় নব্বই লক্ষ ছিল। কিন্তু সোফিয়া আবারও একটি নতুন ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট চালু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA (@sofia9__official)

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img