30 C
Kolkata
Saturday, May 4, 2024

Anveshi Jain: জলকেলিতে মত্ত অন্বেষী, সমুদ্রের হাঁটু জলে, অভিনেত্রী গোলাপি মনোকিনিতে হুঁস ওড়ালেন

Must Read

নতুন প্রজন্মের কাছে পরিচিত মুখ অন্বেষী জৈন। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। অন্বেষী বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত অনেকের কাছে।

সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, দেখে রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি নিজের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের ঝলকের সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় আবার অভিনেত্রী।

আরও পড়ুন -  Raj Kundra: ‘বিগ বস’ র প্রতিযোগীদের পর্নোগ্রাফিতে কাজ করানোর টার্গেট করেছিলেন, অভিযোগ মডেলের !

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন। মডেলিংয়ের সাথে একাধিক শো হোস্টও করেছেন তিনি। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনার দ্বায়িত্ব সামলেছেন অনেক। বর্তমানে তিনি যে যথেষ্ট সফল, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। নতুন প্রজন্মের দর্শকদের মাঝেও তার জনপ্রিয়তা কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তাঁর বহু ঝলক মিলবে।

আরও পড়ুন -  ঐতিহাসিক শ্রমিক দিবস উপলক্ষে অভিনব উদ্যোগ নিল কংগ্রেসের শ্রমিক সংগঠন INTUC,এলাকায় ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হলো

এই মুহূর্তে অভিনেত্রী ভ্যাকেশন মুডে রয়েছেন। অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলক দেখে সেকথাই স্পষ্ট হয়েছে সকলের কাছে। সমুদ্রের কাছে গোলাপি মনোকিনিতেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। বলাই বাহুল্য, অভিনেত্রী শেয়ার করে নেওয়া এই ঝলক আপাতত ঘুম উড়িয়েছে অগণিত দর্শকের।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতে। হুঁসও উড়িয়েছে নেট দর্শকদের একাংশের। গোধূলি বেলায় এই আবেদনময়ী রূপ মোহিত করেছে অধিকাংশকেই। আরও ঝলক অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবিগুলির কমেন্টবক্সেই আছে।

আরও পড়ুন -  Kiara-Sidharth: মিষ্টি চুম্বনের ছবি সামনে এলো, কিয়ারা-সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img