32 C
Kolkata
Friday, May 3, 2024

Raj Kundra: ‘বিগ বস’ র প্রতিযোগীদের পর্নোগ্রাফিতে কাজ করানোর টার্গেট করেছিলেন, অভিযোগ মডেলের !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মুম্বাই পুলিশের অভিযোগ নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ করা হয়। পুলিশ সূত্র থেকে জানা গিয়েছে, এই ব্যাবসার অন্যতম মূল পান্ডা হলেন রাজ। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই পুলিশ শিল্পার স্বামীকে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারির পর একের পর এক বলিউডের অ্যডাল্ট স্টার শার্লিন চোপড়া ও পুনম পান্ডে মুখ খুলেছেন। এবার রাজের বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ করেছেন মডেল সাগরিকা সুমন। রাজ কুন্দ্রার কোম্পানি ‘বিগ বস’ এর প্রতিযোগীদের টার্গেট করেছিল বলে অভিযোগ করেছেন সাগরিকা।
সাগরিকা জানিয়েছেন, ‘বিগ বস’ এর প্রতিযোগী আরশি খানকে শিল্পপতি রাজ কুন্দ্রার কোম্পানির তরফ থেলে অফার করা হয়েছিল। পরে টাকার লেনদেনের জন্য আরশিকে বাতিল করে দেওয়া হয়। কারণ আরশি প্রতি সিনেমা পিছু পাঁচ লক্ষ টাকা চেয়েছিলেন।

আরও পড়ুন -  Selim Khan: শাহরুখের বাড়িতে হাজির সালমান এর বাবা

শুধু আরশি নন, ‘বিগ বস’ এ অংশ নেওয়া অন্যান্য মহিলা প্রতিযোগীদেরও রাজের কোম্পানি থেকে ওই অ্যাপে পর্ণ ভিডিও শ্যুট করার জন্য নাকি অফার করা হয়েছিল বলে দাবি করেছেন সুমনা। এদিকে রাজের বাড়ি থেকে ৭০টি পর্ণ ভিডিয়োর অ্যালবাম ও উদ্ধার করা হয়েছে। রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১ কোটির টাকার বেশি অর্থ রয়েছে। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা।

আরও পড়ুন -  Adah Sharma: আদা শর্মা, রাস্তায় সব্জি বেচছেন, এমন কি হলো ?

গত বছর শেষে গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে আগেই এঅ হটস্পট অ্যাপটি সরিয়ে ফেলেছিলেন রাজ। হোয়াটসঅ্যাপে নিজের সঙ্গীদের নির্দেশ দিয়েছিলেন, তাঁর ‘প্ল্যান বি’ চালু করার। এরপরই লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে রাজের আইনজীবী তাঁর মক্কেলের গ্রেপ্তারি নিয়ে আপত্তি জানিয়েছিলেন। এছাড়া বলিফেমের সেই ভিডিও দেখে বলেছিলেন, এই অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও মতেই পর্নোগ্রাফি নয়।

আরও পড়ুন -  Bikini: কোচবিহারের তনয়া মৌনি বিকিনিতে আগুন লাগালেন, ভাইরাল পোস্ট

মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের হিসেব করে পুলিশের হাতে তুলে দেবেন। শুধু টাকা পয়সার হিসেব নয় পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে কুন্দ্রা পরিবারের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। জানা গিয়েছে, রাজ ও শিল্পার স্বামী স্ত্রীর জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন করা হয়েছে। পুলিশ মনে করছেন এই দুই পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত সব টাকা অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img