24 C
Kolkata
Thursday, May 9, 2024

Bikini: কোচবিহারের তনয়া মৌনি বিকিনিতে আগুন লাগালেন, ভাইরাল পোস্ট

Must Read

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” রমাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি ধারাবাহিকে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক ধারাবাহিক। ‘নাগিন’ ধারানাহিকের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। এছাড়া নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন -  B-Real: নতুন সামাজিক মাধ্যম ‘বি-রিয়েল’, যুক্তরাষ্ট্র মাতাচ্ছে

গত বছর লকডাউনে দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। সেই থেকে গুঞ্জন তিনি সুরজের সাথে প্রেম করছেন। এমনকী, মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে। যদিও সূরজ তাঁর ভালো বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। বলিউডে এখন বিয়ের মরশুম লেগেছে। গুঞ্জন শোনা যাচ্ছে, নতুন বছরে বিয়ে করবেন মৌনী রায়। ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী।

জানা যাচ্ছে, আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে করবেন বঙ্গ তনয়া মৌনী রায়। মৌনী তাঁর প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এদেশে নয়। বরং বিদেশের মাটিতে হবে এদের। তবে বিয়ের অনুষ্ঠান কোথায় হবে তা এখনো জানা যায়নি। তবে দুবাইয়ে কিংবা ইটালির মধ্যে একটা জায়গাতে হবে হেভিওয়েট কাপলের বিয়ে। আর একথা অভিনেত্রীর তুতো ভাই বিদ্যুৎ রায় সরকার এম সংবাদমাধ্যমকে জানিয়েছেন। বিদেশে বিয়ে হলেও নিজের জন্মভূমিকে ভোলেননি অভিনেত্রী। জানা গিয়েছে কোচবিহারে নিজের বাড়িতেও বিয়ের একটি অনুষ্ঠানের আয়োজন করবেন মৌনী।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

মৌনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। ভারতীয় আর ওয়েস্টার্ন দুই সাজে নিজের নানান সুন্দর ছবি শেয়ার করেন। পাশাপাশি নিজের নাচের নানান ভিডিও শেয়ার করে থাকেন। বিয়ের আগে নিজের মতো করে সময় কাটাচ্ছেন এই সুন্দরী। সম্প্রতি নিজের মি টাইমের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এবারে ইন্সটাগ্রামে নীল বিকিনীতে একগুচ্ছ ছবি শেয়ার করলেন। খোলা চুল, নিউড মেক আপ আর সাদা কাঁচুলিতে জলের মাঝে লাস্যময়ী অবতারে ছবি শেয়ার করলেন। শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নতুন পোস্ট।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া লাল পোশাকে আম্রপালীকে দেখে, বাচ্চাদের সামনে দেখবেন না

Latest News

Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখুন, মাসে মাসে অনেক টাকা পাবেন

Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখুন, মাসে মাসে অনেক টাকা পাবেন।  ভবিষ্যতের কথা চিন্তা করে বিনিয়োগের দিকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img