34 C
Kolkata
Wednesday, April 24, 2024

B-Real: নতুন সামাজিক মাধ্যম ‘বি-রিয়েল’, যুক্তরাষ্ট্র মাতাচ্ছে

Must Read

 যুক্তরাষ্ট্রে সবচেয়ে বেশি ডাউনলোড করা অ্যাপ হল বি-রিয়েল৷

ব্রিটেন ও ফ্রান্সের শীর্ষ তিন ডাউনলোড করা অ্যাপের মধ্যেও রয়েছে বি-রিয়েল৷

মার্কেট ট্র্যাকার ডাটা.এআই খবরে এই তথ্য জানিয়েছে ডয়েচে ভেলে।

 ফেসবুক, ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা সাধারণত ফিল্টার ব্যবহার করা ছবি পোস্ট করে থাকেন৷ বি-রিয়েলে সেটা সম্ভব না৷ কারণ এই অ্যাপ তার ব্যবহারকারীদের প্রতিদিন কোনো এক সময়ে নোটিফিকেশন পাঠিয়ে থাকে৷ তারপর দুই মিনিটের মধ্যে ছবি তুলে তা পোস্ট করতে বলে৷ দিনের যে-কোনো সময় নোটিফিকেশন আসতে পারে৷

আরও পড়ুন -  Yuvaan: ছোট্ট ভাই বা বোন এনে দিতে মাকে বলো , কার সাথে সারাদিন খেলা করবো ’, ইউভানের মাসির আবদার, শুভশ্রী'র উত্তর কি ?

 আপনি ঠিক যা করছেন তারই ছবি তুলতে হবে ৷ ফোনের পেছনের ও সামনের ক্যামেরা দিয়ে ছবি ওঠাতে হবে। আপনার বন্ধুরাও একই সময়ে নোটিফিকেশন পাবেন৷ একইসঙ্গে সবার ছবি পোস্ট হবে। পোস্টে মন্তব্য করা যাবে, কিন্তু লাইক দেয়া যাবে না। দুই মিনিট সময় হওয়ায় ছবি ফিল্টার করার সুযোগ নেই।

আরও পড়ুন -  ভোট দিলেন কোয়েল মল্লিক

বছর দুয়েক আগে ফ্রান্সের উদ্যোক্তারা বি-রিয়েল অ্যাপ চালু করেন৷ সাড়ে তিন কোটিবার এটি ডাউনলোড করা হয়েছে ৷ ডাটা.এআই বলছে জেনারেশন জেড, ১৯৯০ এর দশক থেকে ২০১০ এর মধ্য জন্মগ্রহণকারী প্রজন্মের কাছে বেশি জনপ্রিয়।

আরও পড়ুন -  এবারে সরাসরি কোপ পড়লো ট্রেনের হকারীর ওপর, গরিবের পেটে লাথি কেন মারছেন, প্রশ্ন রেলকে

প্রযুক্তি বিশেষজ্ঞ ক্যারোলিনা মিলানেসি বলেন, আমার মনে হয় ফেক আর পারফেক্টের প্রতি জেনারেশন জেডের মোহ কেটে গেছে। লোগোঃ বি-রিয়েল।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img