28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Viral: উন্মুক্ত নাভি, ‘পিপল অন দা ফ্লোর’ গানে কোমর দোলালেন মোনা

Must Read

প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

সম্প্রতি মোনা নামের এক মহিলা নিজের সোশ্যল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বলিউডের ব্লকবাস্টার হিট কমেডি ছবি ‘হাউজফুল’এর জনপ্রিয় গান ‘পিপল অন দা ফ্লোর’এর মিউজিকের সাথে কোমর দুলিয়েছেন, যা উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় তার পুরুষ অনুরাগীদের মধ্যে। এই রিল ভিডিওতে মোনাকে কমলা শাড়ি ও গাঢ় নীল রঙের ছোট হাতা ব্লাউজে দেখা গিয়েছে। খোলা চুলে, হালকা মেকাপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন মোনা। শাড়ির ভাঁজে তার পেটের একাধিক অংশ ছিল উন্মুক্ত। সম্প্রতি এই রিল ভিডিও তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে। ভিউজ হয়েছে ১৩ হাজারেরও বেশি।

আট থেকে আশি সকলের কাছেই সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তারা তাদের অবসরের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। লকডাউনের পর থেকে এই প্রবণতা বেড়েছে আরও। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। এখন মানুষ নিজের প্রতইভাকে নিয়ে নিমেষের মধ্যেই বাড়িতে বসে একসাথে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে। নিজের প্রতিভাকে কোন বাধা ছাড়াই তুলে ধরতে পারেন সকলের সামনে। আর তার জন্য প্রশংসিত হন তারা। সম্প্রতি মোনার এই রিল ভিডিওটি ঝড়ের গতিতে তার ইনস্টাগ্রামের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৭ই ডিসেম্বর, রাশিফল দেখুন

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img