31 C
Kolkata
Friday, May 10, 2024

Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া লাল পোশাকে আম্রপালীকে দেখে, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমার দুনিয়ায়।তিনি কিন্তু সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তাঁর এক একটি ছবি ইউটিউবে আসলে সকলের ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

এরপর সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনো বেশ জনপ্রিয়তায় ঊর্ধ্বমুখী।ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র। সাথে আম্রপালিও নায়িকা হিসাবে অপরূপা।

ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ এবং ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে বহু ভক্ত।

তিনি ভোজপুরী সিনেমা জগতের থাকলেই, যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। তার মত তারকা ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  আসতে করে কোমর দোলালেন সুন্দরী যুবতী ‘দিল লে গায়ি’ গানে, পরনে দুধ সাদা শাড়ি, নেটদর্শকরা জুম করে ভিডিও দেখছে

ওয়েব মিউজিক নামে একটি youtube চ্যানেলে আবারও নিরাহুয়া এবং আম্রপালির অসাধারণ একটি নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, একটা রংবেরঙের শিফন শাড়ি পরেছেন আম্রপালি সাথে ঘন নীল রঙের ব্লাউজ পরেছেন, সেই জন্য তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে।

নাচটির ভিডিওটি আউটডোর শুটিং হয়েছে খুব সুন্দর একটি ফুলের বাগানে।এই সিনেমার আরেকটি গানে তাদেরকে এত সুন্দর লেগেছে। তবে বিষয়টি হলো এই সিনেমাটি আরেকটি গান নিয়ে।

আরও পড়ুন -  বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১৪, আসামে

‘সিপাহি’ চলচ্চিত্রের অসাধারণ গান ‘দিলবা মে হুলা গুদগুদি’ এর সাথে একসঙ্গে কোমর দোলালেন নিরাহুয়া ও আম্রপালি। এখানে দেখা গেছে, তাদের দুজনের পরনের লাল হলুদ রঙের পোশাক। আম্রপালি পরেছেন লাল হলুদ রঙের ২ পার্টস, নিচে পরেছেন ছোট মিনি স্কার্ট, তাতে তার পায়ের অনেকটাই দেখা গেছে। অপরদিকে নিরাহুয়া পরেছেন লাল হলুদ রঙের শার্ট। তাদের নাচ দেখে প্রত্যেকেই ভিশন আনন্দ পেয়েছেন কমেন্ট বক্সেই তার প্রমাণ রয়েছে।

Latest News

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের।  সোশ্যাল মিডিয়া হচ্ছে নতুন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img