31 C
Kolkata
Sunday, April 28, 2024

বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১৪, আসামে

Must Read

বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১৪, আসামে।

আসামে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ২৭ জন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে দেরগাঁওয়ে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষের জেরে হতাহতের এই ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

আরও পড়ুন -  Odisha: নিহত বেড়ে ১২, দুই ঘণ্টায় ৬১ হাজার বজ্রপাত, ওড়িশায়

পুলিশ এর তথ্য অনুযায়ী, পিকনিক পার্টির ৪৫ জন সদস্যকে নিয়ে তিনসুকিয়ার তিলিঙ্গা মন্দিরে যাওয়ার সময় ওই বাসটির দেরগাঁওয়ে ট্রাকের সাথে সংঘর্ষ হয়।

গোলাঘাট জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট রাজেন সিং ভারতীয় জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি গোলাঘাট জেলার কামারবান্ধা এলাকা থেকে তিলিঙ্গা মন্দিরের দিকে যাচ্ছিল। বালিজানে ভোর ৫টার দিকে জোড়হাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে ১০টি মরদেহ উদ্ধার করে দেরগাঁও সিএইচসিতে পাঠানো হয়েছে। আহত ২৭ ব্যক্তিকে জোরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

আরও পড়ুন -  Kajol-Nysa: মা ও মেয়ে রাজকীয় সাজে কাজল-নাইসা, ছবি দেখে ঘায়েল নেট দর্শকরা, PHOTOS

তাদের মধ্যে দুইজন মারা গেছেন। তিনি আরো জানান,ঘটনার তদন্ত চলছে। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে জোরহাট মেডিকেল কলেজে ভর্তি করেছে। হাসপাতালের একজন কর্মকর্তা জানিয়েছেন, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন -  Tree Planting: জন্মদিনে অভিনব উদ্যোগ নিলো রাজকুমার সরকার, বৃক্ষ রোপন কর্মসূচি

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img