26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

চলতি বৈশাখের শুরুতেই রাজ্যের কয়েকটি জেলায় শুরু হয়েছিল তীব্র তাপপ্রবাহ। আবার চল্লিশ ডিগ্রির গন্ডি পেরিয়ে গিয়েছিল বহু জেলার তাপমাত্রা।

Must Read

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর।

স্বস্তির খবর একটাই যে রাজ্যের বুকে ঘূর্ণাবর্তের কারণে বৃষ্টি অথবা কালবৈশাখী ঝড় চলছে কয়েকদিন ধরেই। বঙ্গোপসাগর থেকে ঢুকছে জলীয় বাষ্প। সেই জন্য দক্ষিণবঙ্গের জেলাগুলিতে ঝড়বৃষ্টি চলছে। এই দুর্যোগ আগামী দু’দিন চলবে। এর জন্য আবহাওয়া স্বস্তিদায়ক থাকতে পারে বলেই পূর্বাভাস মিলেছে। বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গের জেলাগুলিতেও। আজকের আবহাওয়ার পূর্বাভাস দেখে নিন।

আরও পড়ুন -  Rocket Launch: সফল উৎক্ষেপণ ‘আর্টেমিস ১’ রকেট, চাঁদের উদ্দেশ্যে

1)কলকাতার আবহাওয়া: আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, আজকে কলকাতায় সকাল দিকে পরিষ্কার থাকবে আকাশ। বিকেলের দিকে মেঘ ঘনিয়ে আসবে। বিকেলে কলকাতায় বৃষ্টি হতে পারে। সাথে হালকা ঝোড়ো বাতাস বইতে পারে। আজও শহরে থাকবে গরম কম। আজকে কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াস।

2)দক্ষিণবঙ্গের আবহাওয়া: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আজকে বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুর জেলা সহ গাঙ্গেয় সমভূমির অংশে। সেই সাথে এইসব জেলায় আজ ঘন্টায় ৫০ কিলোমিটার বেগে ঝড়ের সম্ভাবনা আছে।

দক্ষিণবঙ্গের বাদবাকি জেলাগুলিতেও আজকে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই সপ্তাহে দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টি হবে বলে পূর্বাভাস মিলেছে আলিপুর হাওয়া অফিসের তরফে।

আরও পড়ুন -  প্রয়াত নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা

3)উত্তরবঙ্গের আবহাওয়া: আজকে উত্তরের কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির পূর্বাভাস আছে। আজকে উত্তরবঙ্গের দার্জিলিং এবং কালিম্পং জেলায় রয়েছে হালকা বৃষ্টির পূর্বাভাস। সাথে আজকে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদা জেলাতে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

ট্যাগঃ
আবহাওয়ার পূর্বাভাস, আজকে

আরও পড়ুন -  একাধিক রাজ্যে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাত, সাথে ঝোড়ো হাওয়া, Weather Update

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img