29 C
Kolkata
Tuesday, May 14, 2024

এই ওয়েব সিরিজ মাখোমাখো রোমান্সে, দরজা বন্ধ করে দেখতে হবে

Must Read

এই ওয়েব সিরিজ মাখোমাখো রোমান্সে, দরজা বন্ধ করে দেখতে হবে।

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। পরপর আবারোও একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। দেখেই প্রত্যেকেই বেশ উত্তেজিত। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা টান রয়েছে, পুরুষ বা নারী প্রত্যেকের মানসিকতাই অনেকটাই একরকম।

সম্প্রতি কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম এটাকে কাজে লাগিয়েছে। এই রকমের ইউরোটিক ওয়েব সিরিজগুলো সহজে মানুষের কাছে সহজেই পৌঁছে যাচ্ছে।

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স পোস্টম্যানের সঙ্গে, কারও সামনে দেখবেন না সাহসী ওয়েব সিরিজটি

কিন্তু এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই করতে হবে ঘরের দরজা বন্ধ। বাড়ির সকলের সামনে এগুলো দেখতে পারবেন না। টানটান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ। এখানে গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি ও উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য যারা অভিনয় করেন, তারা অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী।

আরও পড়ুন -  মারকাটারি ফিগার, মন জয় করা হাসি! বলিউড নায়িকাদের টেক্কা দেবে দিশা পাটানির বোন খুশবু পাটানি

মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেছেন।

টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সেক্ষেত্রে এই ধরনের ওয়েব সিরিজ আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য দেখতে হবে।

আগে আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে। এরপর প্লাটফর্মগুলোকে আপনি এই সিনেমাগুলি দেখতে পাবেন। আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পারবেন।

আরও পড়ুন -  বিশাল আকৃতির ষাঁড় গাড়ির উপরে! পুলিশ এসে কি করলেন দেখে নিন (Viral Video)

এরপরে আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন। সম্প্রতি উল্লু হাজির হাজির হলো এক অসাধারণ ভিডিও, যা দেখে সবাই পাগল। ‘মা দেভরানী বেটি জেঠানি’-পার্ট টু দর্শকদের জন্য নিয়ে এলো আরো মাখো মাখো দৃশ্য।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img