31 C
Kolkata
Friday, May 17, 2024

উষ্ণ রোমান্স পোস্টম্যানের সঙ্গে, কারও সামনে দেখবেন না সাহসী ওয়েব সিরিজটি

এখানে প্রতিটা দৃশ্যে আছে বেডসিন। দেখতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করুন।

Must Read

উষ্ণ রোমান্স পোস্টম্যানের সঙ্গে, কারও সামনে দেখবেন না সাহসী ওয়েব সিরিজটি।

এই ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। কয়েক বছরে বলিউডের গণ্ডি পার করে সিনেমা প্রেমীরা এখন ভিড় করছেন বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মে। এখানে সমস্ত রিলিজ করা কয়েক ঘন্টার ওয়েব সিরিজ দেখে সময় পার করছেন বহুজন

বলে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের সাথে থ্রিলার ও হাসির ওয়েব সিরিজ থাকে। কিন্তু সাধারণ দর্শকরা যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করছেন।

আরও পড়ুন -  উত্তেজক মুহূর্তে ভরা ওয়েব সিরিজটি, প্রিয়জনের সাথে দেখার জন্য আদর্শ

উষ্ণ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন কোটি কোটি মানুষ। এর ফলে প্রায় রোজ উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় রিলিজ হচ্ছে সাহসী সব ওয়েব সিরিজ।

আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকার সিজন ১ রিলিজ হয়েছে। যার ট্রেলার প্রকাশিত হওয়ার পর থেকে আগ্রহের সাথে অপেক্ষা করেছিলেন নেটিভক্তরা। কারণ, এই ওয়েব সিরিজের ট্রেলারের প্রতিটি ফ্রেমে ছিল উষ্ণতার ছোঁয়া। মার্চ মাসে মুক্তিপ্রাপ্ত পত্র পেটিকার সিজন-১ নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। ওয়েব সিরিজে অভিনেত্রী প্রযুক্তা দুসান প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর সৌন্দর্যে ও উষ্ণতম অভিনয়ের জন্য মুহূর্তের মধ্যে ওয়েব সিরিজটি লক্ষ লক্ষ ভিউ পাচ্ছে।

আরও পড়ুন -  New Year: নতুন বছরে ফেস্টিভ মুডে

বলে রাখি, হিন্দি টিভি সিরিয়াল ও ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল তারকা হলেন প্রযুক্তা দুসান। আগেও তাঁর অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ উল্লু ও অন্যান্য জায়গায় রিলিজ করেছে।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ MX Player-এ রিলিজ হল, আগে ঘরের দরজা বন্ধ করুন তারপর দেখুন

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটি দারুন দাগ কেটেছে মানুষের হৃদয়। এই ওয়েব সিরিজে দেখা যাচ্ছে, স্বামী বাড়ির বাইরে থাকার কারণে গ্রামের পোস্টমাস্টারের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন এই অভিনেত্রী।

তারপর প্রতিটি মুহূর্তে চলতে থাকে ঘাম ঝরানো খেলা। দেখতে হলে অবশ্যই হেডফোন ব্যবহার করতে হবে। এর প্রতিটা দৃশ্যেই রয়েছে বেডসিনে ভর্তি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img