30 C
Kolkata
Thursday, May 2, 2024

সাহসী ওয়েব সিরিজ MX Player-এ রিলিজ হল, আগে ঘরের দরজা বন্ধ করুন তারপর দেখুন

ডিজিটাল ওয়েবসাইট মানে এমএক্স প্লেয়ারে রিলিজ করা হয়েছে সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। গত দুই বছরেরও বেশি সময় ধরে বলিউড ইন্ডাস্ট্রিকে সরিয়ে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া নানান রকমের ওয়েব সিরিজগুলি। এখানে থ্রিলার, হাস্যকর ও অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে এই তালিকায়।

ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া অন্যান্য ওয়েব সিরিজের তুলনায় অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন নেটদর্শকরা। যার ফলে এমএক্স প্লেয়ার এবং উল্লু সহ প্রাইম শর্টে রোজ রিলিজ করা হয় সমস্ত এই রকম ঘাম ঝরানো ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  পিএসএলভি-সি৪৯/ইওএস-০১ মিশনের সফল উৎক্ষেপণের জন্য ইসরোকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

এই মুহূর্তে এমন একটি ওয়েব সিরিজের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যার প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা ও ঘাম ঝরানো দৃশ্য। সোশ্যাল মিডিয়ার এই অ্যাডাল্ট ওয়েব সিরিজে প্রিয়া ব্যানার্জীর বোল্ড অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন বহুজন।

শুধু তাই নয়, তার দেহের খাঁজ দেখে ইতিমধ্যে পা পিছলেছেন বহু যুবক।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজটি আশ্রমের চেয়েও সাহসী Mx Player-এর, দেখলে লজ্জায় লাল হয়ে যাবেন

বলে রাখি, করোনা মহামারির কারণে গোটা বিশ্ব স্তব্ধ হয়ে দাঁড়িয়েছিল, যখন বেঁচে থাকার আশা ছেড়ে দিয়েছিলেন বেশিরভাগ মানুষ, ঠিক তখনই মানুষের একাকীত্ব দূর করতে সৃষ্টি হয় কয়েকটি OTT চ্যানেলের।

সেই সমস্ত ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি হয়ে দাঁড়ায় মানুষের একাকিত্বের সঙ্গী। ডিজিটাল ওয়েবসাইট মানে এমএক্স প্লেয়ারে রিলিজ করা হয়েছে এই সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  খুব সাহসী ওয়েব সিরিজ Ullu-তে এসে গেল, কারও সামনে দেখবেন না

‘হ্যালো মিনি’ নামের এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনুজা জোশি, প্রিয়া ব্যানার্জী এবং মৃণাল দত্তের মতো একাধিক অভিনেতা ও অভিনেত্রীরা। এমএক্স প্লেয়ার রিলিজ হওয়া এই ওয়েব সিরিজটি এতটাই সাহসী, দেখতে হলে ঘরের দরজা আগে বন্ধ করে নিতে হবে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img