32 C
Kolkata
Sunday, May 5, 2024

New Year: নতুন বছরে ফেস্টিভ মুডে

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   নতুন বছরে ফেস্টিভ মুডে কচিকাঁচা থেকে শুরু করে বয়স্করা। জেলার বিভিন্ন এলাকায় ধরা পরল আমাদের ঘন্টার ক্যামেরায়। আট থেকে আশি সকলের ফেস্টিভ মধ্যে রয়েছেন নতুন বছরের আমেজ উপভোগ করতে। তার সঙ্গে পাল্লা দিয়ে যুবকেরা ইউটিউবার, চা বাগান অধ্যুষিত এলাকায় তাদের ক্রিয়া-কলাপে ব্যস্ততা লক্ষ করা গেল। জেলার বিভিন্ন এলাকার মানুষেরা তাদের পরিবারকে নিয়ে বিভিন্ন এলাকায় নতুন বছরের আনন্দ উপভোগ করতে দেখা গেল।

আরও পড়ুন -  Free Ration: রেশনের নিয়ম পরিবর্তন করল সরকার, নতুন বছরে বিনামূল্যে শস্য পাওয়া যাবে

তবে গত দু’বছর করোনা আবেহে মানুষের জনজীবন স্তব্ধ হয়ে পড়েছিল এবছর কিছুটা হলেও করোনা আইন শিথিল করা হয়েছিল। যার ফলে তার ফায়দা তুলতে ইতিমধ্যে বিভিন্ন এলাকার পরিবারেরা ছুটছেন নতুন বছরের আনন্দ উপভোগ করতে। যদিও দেশ তথা রাজ্যজুড়ে করোনার নতুন অতিভারী ওমিক্রন নিয়ে চিন্তা বারাচ্ছে। তা সত্ত্বেও হেলদোল নেই সাধারণ মানুষের মধ্যে। এদিন পয়লা জানুয়ারি জেলার আকর্ষণীয় স্থান গুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেলেও কারো মুখে কিন্তু মাকছের দেখা মেলেনি। স্বাভাবিকভাবেই নতুন উপসর্গ নিয়ে কিন্তু চিন্তা বাড়াচ্ছে।

আরও পড়ুন -  Restrictions: নববর্ষ ঘিরে বাড়ছে বিধিনিষেধ, বড়দিনের উৎসব

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img